ঢাকা Friday, 26 April 2024

চট্টগ্রামে গৃহবধূকে বাসে ধর্ষণ, গ্রেফতার ৩

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 00:09, 21 June 2022

চট্টগ্রামে গৃহবধূকে বাসে ধর্ষণ, গ্রেফতার ৩

চট্টগ্রামে এক গৃহবধূকে বাসে তুলে ধর্ষণের অভিযোগের মামলায় বাসচালকসহ তিনজনকে গ্রেফতার করেছে বায়েজিদ বোস্তামী থানা পুলিশ। 

রোববার (১৯ জুন) রাতে জেলার হাটহাজারী-ফটিকছড়িতে অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন - বাসচালক নুরুল আলম, তার সহযোগী মোহাম্মদ রবিউল ও মো. শাহজাহান।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, ধর্ষণের শিকার গৃহবধূ স্বামীর সঙ্গে নগরের ডবলমুরিং এলাকায় থাকেন। সপ্তাহখানেক আগে জুতা কেনা নিয়ে এক দোকানদারের সঙ্গে ওই গৃহবধূর কথাকাটাকাটি হয়। একপর্যায়ে ওই গৃহবধূকে মারধরও করা হয়। এ বিষয়ে আদালতে মামলা করার জন্য ওই গৃহবধূ তার এক আত্মীয়ের সঙ্গে আলাপ করতে নগরের বায়েজিদ বোস্তামী থানা ছিন্নমূল এলাকায় আসেন গত শনিবার।

ওসি বলেন, রোববার দুপুরে চাচার বাসা থেকে বেরিয়ে অক্সিজেন মোড়ে আসেন ওই গৃহবধূ। সে সময় তিনি চট্টগ্রাম আদালত ভবনে যাবেন বলে জানান বাসচালককে। বাসচালক নুরুল আলম ওই গৃহবধূকে রাস্তায় দাঁড়িয়ে থাকা বাসে তোলেন। তখন বাসে অন্য কোনো যাত্রী ছিল না। পরে দরজা বন্ধ করে চালক নুরুল আলমসহ দুজন তাকে ধর্ষণ করেন। বাকিরা ধর্ষণের চেষ্টা করেন। পরে গৃহবধূ বিষয়টি অক্সিজেন মোড়ে দায়িত্বরত ট্রাফিক পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ আসামিদের গ্রেফতারে অভিযান শুরু করে।

ওসি কামরুজ্জামান বলেন, গৃহবধূর স্বামী বাদী হয়ে চারজনের নামে মামলা করেছেন। তিনজনকে গ্রেফতার করা হলেও রাজু নামে আরেকজনকে গ্রেফতারে অভিযান চলছে। নির্যাতিত গৃহবধূ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসাধীন আছেন।