ঢাকা Thursday, 02 May 2024

হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছেন খালেদা জিয়া : মির্জা ফখরুল

স্টার সংবাদ

প্রকাশিত: 20:28, 25 November 2021

হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছেন খালেদা জিয়া : মির্জা ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বেগম খালেদা জিয়া হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছেন। তাকে রাজনীতি থেকে সরাতে বিদেশে চিকিৎসার জন্য পাঠাচ্ছে না সরকার। 

খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে বৃহস্পতিবার (২৫ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে যুবদলের বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন তিনি।

সকাল সাড়ে নয়টা থেকে বিক্ষোভ সমাবেশে যোগ দিতে রাজধানীর বিভিন্ন থানা-ওয়ার্ডের যুবদলের নেতাকর্মীরা ছোট-ছোট মিছিল নিয়ে প্রেসক্লাব চত্বরে জড়ো হতে থাকেন। তারা মিছিল থেকে খালেদা জিয়ার মুক্তি, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নামে থাকা মামলা প্রত্যাহারের দাবিতে স্লোগান দেন।

যুবদল সভাপতি সাইফুল ইসলাম নীরবের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোরতাজুল করিম বাদরু, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে জাতীয় প্রেসক্লাবের সামনের মেট্রোরেলের কাজ চলমান থাকায় এমনিতেই সড়কটি সংকুচিত হয়ে পড়ে। যুবদলের সমাবেশকে কেন্দ্র করে সংগঠনটির নেতাকর্মীরা সংকুচিত সড়কের আরেকটি অংশে অবস্থান নেয়ায় যান চলাচলে স্বাভাবিক গতি হারিয়েছে। সমাবেশের সামনের সড়কে অনেকটা থেমে থেমে যান চলাচল করে। 

অন্যদিকে যুবদলের চলমান বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে অতিরিক্ত পুলিশ মোতায়ন করতেও দেখা গেছে প্রেসক্লাবের সামনে।