ঢাকা Friday, 26 April 2024

প্রশাসনকে ব্যারাকে রেখে রাজপথে আসুন : আফরোজা আব্বাস

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 23:41, 25 August 2022

প্রশাসনকে ব্যারাকে রেখে রাজপথে আসুন : আফরোজা আব্বাস

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে রাজপথে মোকাবিলার আহ্বান জানিয়েছেন কেন্দ্রীয় মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস। তিনি বলেছেন, ‘খেলা হবে, তবে আসুন রাজপথে খেলি। বিএনপি রাজপথে নামলেই পুলিশ দিয়ে বাধা দেন কেন? প্রশাসনকে ব্যারাকে রেখে আসুন।’

বৃহস্পতিবার (২৫ আগস্ট) দুপুরে সুনামগঞ্জ পৌর শহরের একটি হোটেলে সুনামগঞ্জ মহিলা দলের এক আয়োজনে তিনি এসব কথা বলেন। জেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত মহিলাদের মধ্যে আর্থিক সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তিনি। 

আফরোজা আব্বাস বলেন, আওয়ামী লীগ বলে বিএনপি মাঠে নেই। বিএনপি মাঠে নামলেই পুলিশ দিয়ে বাধা দেয়। দলের নেতাকর্মীদের হত্যা করা হয়, মামলা দেয়া হয়, গুম করা হয়।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি প্রসঙ্গে তিনি বলেন, দেশে তেল, গ্যাসসহ সবকিছুর দাম সাধারণ মানুষের নাগালের বাইরে চলে যাচ্ছে। দেশের মানুষকে আজ অনাহারে থাকতে হচ্ছে। আমি মনে করি, আওয়ামী লীগ সরকার দেশের মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলছে। সেই খেলা সমাপ্ত হওয়ার দিন চলে এসেছে। আশা করি, দ্রুত বিএনপির সুদিন আসবে।

অনুষ্ঠানে সুনামগঞ্জ জেলা মহিলা দলের সভাপতি লুৎফা আনোয়ারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাফেজা ফেরদৌস লিপনের সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন সাবেক এমপি ও বিএনপি মিডিয়া সেলের প্রধান জহির উদ্দিন স্বপন। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমেদ মিলন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল ইসলাম নুরুল প্রমুখ।