ঢাকা Thursday, 02 May 2024

শেরপুরে ভারতীয় মদসহ গ্রেপ্তার ৩

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত: 10:40, 30 March 2024

শেরপুরে ভারতীয় মদসহ গ্রেপ্তার ৩

শেরপুরে অবৈধপথে আনা নিষিদ্ধ ভারতীয় মদ পাচারকালে ৬২ বোতল বিভিন্ন ব্রান্ডের মদ সহ তিনজন চোরাকারবারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তাররা হলেন, বালকাঠি জেলার রাজাপুর থানার মনোহরপুর গ্রামের সেলিম মিয়ার ছেলে মোঃ আঃ হালিম (৩৮), শেরপুরের নালিতাবাড়ী থানার সমশুড়া গ্রামের মৃত আমিয় উদ্দিনের ছেলে মোঃ জামিন চৌধুরী (৩০) ও এক‌ই গ্রামের মৃত আঃ রহিমের ছেলে মোতালেব হোসেন মুনা (৩৮)। এসময় শাহ আলী ও অজ্ঞাতনামা দুই আসামি দৌড়ে পালিয়ে যায়। 

গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, এসআই মোহাম্মদ সাইফুল মালেকের নেতৃত্বে একটি টিম মাদক উদ্ধারের উদ্দেশ্যে শুক্রবার (২৯ মার্চ) দুপুরে ঝিনাইগাতী উপজেলার তিনানি বাজারে অবস্থান করছিলেন। এসময় গোপন সংবাদের ভিত্তিতে দুপুর সাড়ে বারোটায় নালিতাবাড়ী থানার সমচচুড়া এলাকায় আবুল কালামের বাড়ি সংলগ্ন রাস্তা থেকে এসব মদসহ আসামিদের হাতেনাতে গ্রেপ্তার করা হয়। আসামিরা জব্দকৃত মদ প্লাস্টিকের তিনটি বস্তায় ভরে কাঁধে করে পাচার করছিলেন। আটককৃত মদের আনুমানিক বাজার মূল্য এক লাখ ৭০ হাজার টাকা।

এ ঘটনায় গোয়েন্দা পুলিশের এসআই মোহাম্মদ সাইফুল মালেক বাদী হয়ে নালিতাবাড়ী থানায় ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি ৫) (বি)/২৫-ডি ধরায় এজাহার দায়ের করেছেন। ধৃত আসামি ও আলামত গোয়েন্দা পুলিশের হেফাজতে আছে।

এবিষয়ে ডিবির অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল কালাম আজাদ বলেন, আসামিদের বিরুদ্ধে নালিতাবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। ধৃত আসামিদের আগামীকাল শনিবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।