ঢাকা Sunday, 28 April 2024

প্রধানমন্ত্রীর পক্ষে চাল বিতরণ করলেন অতিরিক্ত সচিব

রংপুর প্রতিনিধি

প্রকাশিত: 20:22, 29 March 2024

প্রধানমন্ত্রীর পক্ষে চাল বিতরণ করলেন অতিরিক্ত সচিব

ঈদকে সামনে রেখে অসহায় খেটে খাওয়া ও দরিদ্র মানুষের জন্য পবিত্র মাহে রমজানে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে চাল বিতরণ করা হয়েছে। শুক্রবার (২৯ মার্চ) বিকেলে রংপুরের বদরগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস সংলগ্ন জামে মসজিদ মাঠে ৫০০ জন গরিব দুঃখী অসহায় ও খেটে খাওয়া মানুষের মধ্যে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথি থেকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে চাল বিতরণ করেন ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব রবিউল ইসলাম।

এ সময় আরও উপস্থিত ছিলেন, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা এটিএম আখতারুজ্জামান বদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজির হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো মোশফিকুর রহমান, জাগো রংপুর পত্রিকার প্রকাশক ও সম্পাদক ফেরদৌস আলী এশিয়ান টেলিভিশনের বিশেষ প্রতিনিধি ও ব্যুরো চীফ বাদশাহ ওসমানী প্রমুখ।

ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব রবিউল ইসলাম বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে এবং দেশকে বিশ্বের দরবারে উচ্চ মর্যাদায় প্রতিষ্ঠিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন এবং ইতোমধ্যে দেশ উন্নত রাষ্ট্রে পরিণত হয়েছে। দেশের মানুষ জানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের সেবায় আত্মনিয়োগ করেছেন এবং দেশের মানুষকে এগিয়ে নিতে নানান ধরনের সহযোগিতা করে যাচ্ছেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে সারাদেশে প্রতিটি অঞ্চলে ঈদকে সামনে রেখে গরীব অসহায় ও খেটে খাওয়া মানুষের জন্য ঈদ সামগ্রীসহ নানান ধরনের খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। যাতে মানুষের কোন কষ্ট না হয়। মানুষ শান্তিতে জীবনযাপন করতে পারে। তারই অংশ হিসেবে আজকের রংপুরের বদরগঞ্জ উপজেলায় গরিব অসহায় ও খেটে খাওয়া মানুষের জন্য ঈদকে সামনে রেখে চাল বিতরণ করা হয়েছে বলে তিনি জানান।