ঢাকা Saturday, 27 April 2024

পাবনায় স্কয়ারের কসমেটিক্স গোডাউনে আগুন

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 15:25, 27 March 2024

পাবনায় স্কয়ারের কসমেটিক্স গোডাউনে আগুন

ছবি : সংগৃহীত

পাবনা সদর উপজেলার লস্করপুরে কসমেটিক্স গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বুধবার (২৭ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে এই আগুন লাগার ঘটনা ঘটে। পরে দুপুর আড়াইটার দিকে ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।

পাবনা ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক শারফুল হাসান ভুঞা বলেন, বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে স্কয়ার কসমেটিক লিমিটেডের গোডাউনে আগুনের খবর পায় ফায়ার সার্ভিস। পরে খবর পেয়ে শহরের ৫টি ইউনিট, আটঘরিয়ার একটি ও সাঁথিয়ার একটি সহ মোট ৭টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। পরে দুপুর আড়াইটার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। তবে কীভাবে আগুন লেগেছে তা নিশ্চিত হওয়া যায়নি।

স্থানীয়রা জানান, হঠাৎ করে দাউ দাউ আগুন দেখা যায়। তখন কসমেটিকস গোডাউনের কর্মরত শ্রমিকরা আতঙ্কে বাইরে বের হয়ে আসে। তখন আমরা জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করলে ফায়ার সার্ভিসের লোকজন আসে।

পাবনার পুলিশ সুপার আকবর আলী মুন্সী বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। এটা মূলত স্কায়ারের পুরনো কসমেটিকস গোডাউন। আগুন কীভাবে লেগেছে তা তদন্ত করে বের করা হবে।