ঢাকা Saturday, 27 April 2024

স্বাধীনতা দিবসে অসুস্থ ১০ রোগীকে ৫০ হাজার টাকা করে চেক প্রদান

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: 19:25, 26 March 2024

স্বাধীনতা দিবসে অসুস্থ ১০ রোগীকে ৫০ হাজার টাকা করে চেক প্রদান

ছবি: স্টার সংবাদ

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বিভিন্ন এলাকার অসুস্থ ১০ জন রোগীকে চিকিৎসার জন্য ৫০ হাজার করে সরকারিভাবে আর্থিক সহায়তা দেয়া হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) দুপুর ২ টার দিকে সিংগাইর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া আক্রান্ত রোগীদের আর্থিক সহায়তার চেক তুলে দেন মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলু।

এ সময় রোগীদের উদ্দেশ্য সংসদ সদস্য বলেন, রোগে আক্রান্ত হওয়ায় শুধু আপনাদের কষ্ট নয়, আপনাদের পরিবারেও সমস্যা। মহান আল্লাহ আপনাদের মাপ করুক, রোগের কথা শুনলে আমার নিজেরও কষ্ট হয় । তাই সরকারি সহযোগিতার পাশাপাশি ব্যক্তিগত পক্ষ থেকে এমপি হিসেবে এসব রোগীদের পাশে থাকার আশ্বাস দেন তিনি।

উপজেলা সমাজসেবা কার্যালয়ের আর্থিক সহায়তায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় থেকে সুবিধাভোগী মধ্যে চেক বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোসা.শারমিন আক্তার, উপজেলা নির্বাহী অফিসার পলাশ কুমার বসু, সহকারি কমিশনার (ভূমি) মো.আব্দুল কাইয়ুম খান, উপজেলা সমাজসেবা অফিসার মো.মঞ্জুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো.সায়েদুল ইসলাম, বায়রা ইউপি চেয়ারম্যান দেওয়ান জিন্নাহ লাঠু, জয়মন্টপ ইউপি চেয়ারম্যান ইঞ্জি. মো.শাহাদৎ হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি মো.তমিজ উদ্দিন ও সাধারণ সম্পাদক মো.রমিজউদ্দিন প্রমুখ।