ঢাকা Monday, 29 April 2024

মিরসরাইয়ে পিকআপের ধাক্কায় নিহত ২

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 15:09, 24 March 2024

মিরসরাইয়ে পিকআপের ধাক্কায় নিহত ২

চট্টগ্রামের মিরসরাইয়ে দাঁড়িয়ে থাকা গাড়িতে পিকআপের ধাক্কায় ঘটনাস্থলেই দুজন নিহত হয়েছেন। রোববার (২৪ মার্চ) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নিজামপুর রিদোয়ান ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পিকআপে থাকা পাবনার ঈশ্বরদী উপজেলার বাবছুরা গ্রামের আজহার আলীর ছেলে আবদুর রহিম (৪২) ও পিকআপচালক বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার হালুয়া এলাকার মৃত আলা উদ্দিন মিয়ার ছেলে মাছুম বিল্লাহ (৪২)। নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রোববার সকালে উপজেলার নিজামপুর রিদোয়ান ফিলিং স্টেশনের সামনে চট্টগ্রামমুখী লেনে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি গাড়িকে পণ্যবোঝাই একটি পিকআপ ধাক্কা দিলে এটি দুমড়ে মুচড়ে যায়। এতে দু’জন ঘটনাস্থলেই মারা যান। পরে পুলিশ ঘটনাস্থলে এসে নিহতদের মরদেহ ও দুর্ঘটনায় কবলিত গাড়ি উদ্ধার করে নিয়ে যায়।

কুমিরা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মো. আলমগীর হোসেন বলেন, নিজামপুর এলাকায় দুর্ঘটনায় দুইজন মারা গেছে। তাদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতদের পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। তারা এলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।