ঢাকা Wednesday, 15 May 2024

ধর্ষণের পর কিশোরীর মুখে লোহা দিয়ে নাম লিখল যুবক!

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: 11:45, 29 April 2024

ধর্ষণের পর কিশোরীর মুখে লোহা দিয়ে নাম লিখল যুবক!

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। যুবকের পরিবারের সদস্যদের মদতেই এই কাজ হয়েছে বলে অভিযোগ কিশোরীর। এমনকি, সে পুলিশকে জানিয়েছে, ওই যুবক গরম লোহা দিয়ে তার মুখে নিজের নামও লিখে দিয়েছেন।

ঘটনাটি উত্তরপ্রদেশের লখিমপুর খেরির। ১৭ বছর বয়সী কিশোরীকে অপহরণ করে তিন দিন নিজের বাড়িতে রেখে দিয়েছিলেন অভিযুক্ত যুবক। সেখানেই তাকে ধর্ষণ করা হয়। তিন দিন ধরে চলে বিবিধ অত্যাচার। তিন দিন পরে কোনো রকমে ওই বাড়ি থেকে পালিয়ে আসে কিশোরী। থানায় গিয়ে যুবকের নামে অভিযোগ দায়ের করে।

পুলিশকে কিশোরী জানিয়েছে, সে গত ১৯ এপ্রিল দোকানে গিয়েছিল। বাড়ি ফেরার পথে যুবক তাকে তুলে নিয়ে যান। নিজের বাড়িতে আটকে রাখেন তিন দিন। এই সময়ের মধ্যে তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। কিশোরী জানিয়েছে, লোহা গরম করে যুবক তার মুখে নিজের নাম খোদাই করে লিখে দিয়েছেন। এই সময়ে কিশোরীকে পেছন দিক থেকে চেপে ধরে রেখেছিলেন যুবকের মা এবং বোন।

কিশোরীর অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করে এবং অভিযুক্তকে গ্রেপ্তার করে। পুলিশ জানতে পেরেছে, কিছু দিন আগে কিশোরীকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ২১ বছরের ওই যুবক। দীর্ঘ দিন ধরেই কিশোরীর দিকে তার নজর ছিল। কিন্তু কিশোরী বিয়ের প্রস্তাবে রাজি হননি। সেই আক্রোশ থেকেই যুবক এই কাজ করেছেন বলে অভিযোগ। 

সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, আপাতত অভিযুক্তকে জেল হেফাজতে রাখা হয়েছে। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।