ঢাকা Thursday, 02 May 2024

পরকীয়া করে উধাও স্ত্রী, দুধ দিয়ে গোসল করলেন স্বামী 

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 10:55, 20 March 2024

আপডেট: 11:54, 20 March 2024

পরকীয়া করে উধাও স্ত্রী, দুধ দিয়ে গোসল করলেন স্বামী 

প্রেম করে বিয়ে, ৬ বছর সংসার করার পর সেই স্ত্রী নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়েছেন অন্যের সঙ্গে। এই ক্ষোভে নিজেকে শুদ্ধ করতে এক মণ দুধ দিয়ে গোসল করে দ্বিতীয় বিয়ে করেছেন মামুন মোল্লা নামের এক লেপ-তোষক ব্যবসায়ী।

এমনই এক ব্যতিক্রমী ঘটনা ঘটেছে রাজবাড়ীর বালিয়াকান্দির নারুয়া ইউনিয়নে শোলাবাড়ী গ্রামে। মামুন মোল্লা ওই গ্রামের মৃত মাজেদ মোল্লার ছেলে।

মঙ্গলবার (১৯ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যমে মামুন মোল্লার দুধ দিয়ে গোসল করার একটি ভিডিও ভাইরাল হয়। তবে গত রোববার (১৭ মার্চ) নারুয়া ইউনিয়নের শোলাবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে।

ভিডিওতে দেখা যায়, এক যুবক বাড়ির উঠানে টুলের ওপর বসে আছেন। পাশে রয়েছে বালতিভর্তি দুধ। সেখানে থাকা নারীরা মগ দিয়ে তার মাথা ও শরীরে দুধ ঢেলে গোসল করাচ্ছেন।

জানা গেছে, মামুন মোল্লা স্থানীয় একটি বাজারে লেপ-তোষকের ব্যবসা করেন। প্রায় ৬ বছর আগে মামুন মোল্লা ভালোবেসে পরিবারের সম্মতিতে বিয়ে করেন বালিয়াকান্দির নবাবপুরের বালিয়াচরের শাম্মী আক্তারকে। বিয়ের পর তাদের সংসার সুখেই চলছিল। হঠাৎ মামুনের স্ত্রী শাম্মী তার বাবার বাড়ি এলাকার তপন আলী নামে এক যুবকের সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে ২ মার্চ শাম্মী তার স্বামী-সংসার ছেড়ে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালিয়ে যান। পরে মামুন গত রোববার দুধ দিয়ে গোসল করে দ্বিতীয় বিয়ে করেন।

মামুন মোল্লা জানান, ভালোবেসে ৬ বছর আগে বিয়ে করে সংসার করছিলেন। কিন্তু স্ত্রী তার সঙ্গে বেঈমানি করে অন্যের হাত ধরে চলে গেছে। তাদের সংসারে কোনো অভাব-অনটন বা দুঃখ-কষ্ট ছিলে না। চলে যাওয়ার সময় সে নগদ ৫০ হাজার টাকা ও ২ ভরি স্বর্ণ নিয়ে গেছে। আসলে তিনি তাকে চিনতে ভুল করেছিলেন। যার কারণে দুধ দিয়ে গোসল করে নিজেকে শুদ্ধ করে দ্বিতীয় বিয়ে করেছেন। তবে এই ঘটনার দৃষ্টান্তমূলক বিচার হওয়া উচিত বলে তিনি মনে করেন।

নারুয়া ইউনিয়ন পরিষদের মেম্বার আলী বলেন, মামুন তার প্রতিবেশী। মামুনের স্ত্রী শাম্মী পরকীয়া করে পালিয়েছে। কিন্তু তারা প্রেম করে বিয়ে করেছিল এবং ৬ বছর সংসারও করেছে। স্ত্রী পালিয়ে যাওয়ায় গত রোববার মামুন দ্বিতীয় বিয়ে করেছে এবং বিয়ের আগে মামুন দুধ দিয়ে গোসল করেছে।