ঢাকা Monday, 29 April 2024

পরিমল হত্যায় সন্দেহভাজন আটক ৫ জনকে সাত দিনের রিমান্ড আবেদন

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: 20:09, 17 March 2024

আপডেট: 20:11, 17 March 2024

পরিমল হত্যায় সন্দেহভাজন আটক ৫ জনকে সাত দিনের রিমান্ড আবেদন

মানিকগঞ্জের সিংগাইরে পরিমল রাজবংশী(২৮) হত্যায় জড়িত সন্দেহে ৫ জনকে গ্রেপ্তার করেছেন থানা পুলিশ। শুক্রবার (১৫ মার্চ) সন্ধ্যায় উপজেলার চারিগ্রাম ইউনিয়নের দাশেরহাটি ও জাইল্যা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে পুলিশ জানিয়েছেন। শনিরার গ্রেপ্তারদের ৭ দিনের রিমান্ডে চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। 

পুলিশ আরো জানায়, হত্যার রহস্য উদঘাটনে মোবাইল কল লিস্টের সূত্রধরে হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে উপজেলার চারিগ্রামের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হচ্ছে- উপজেলার দাশেরহাটি গ্রামের মুন্নাফ দেওয়ানের ছেলে মো. চপল দেওয়ান ওরফে এন্টু দেওয়ান (৩৩), উত্তর জাইল্যা গ্রামের মৃত এহিয়া খানের ছেলে সেন্টু খান ওরফে বনু (৩৮), দাশেরহাটি গ্রামের ডংকু মিয়ার ছেলে রাজিব মিয়া(৩৩), চারিগ্রামের সুরেশ ঘোষের ছেলে তপু ঘোষ (২০) ও মোক্তার হোসেনের ছেলে লিমন হোসেন (২১)। 
 
এর আগে গত শনিবার (৯ মার্চ) রাত ১০ টার দিকে উপজেলার চারিগ্রাম ইউনিয়ন উত্তর জাইল্যা গ্রামের চন্দ্র মোহন রাজবংশীর ছেলে পরিমল রাজবংশী নিখোঁজ হন। পরমিলের মা মিনা রানী রাজবংশী বাদী হয়ে মঙ্গলবার (১২ মার্চ) সিংগাইর থানায় একটি জিডি করেন । ওই দিনই বিকাল ৫ টার দিকে বাড়ির পাশে সমবায় কিন্ডার গার্ডেন স্কুল সংলগ্ন খরের গাদার ভিতর থেকে পরিমলের লাশের সন্ধান পাওয়া যায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করেন। ওইদিন গত রাতে নিহতের পিতা চন্দ্র মোহন রাজবংশী বাদী হয়ে প্রতিবেশী মরন রাজবংশীর ছেলে রামু রাজবংশীর নাম উলে­খসহ কয়েকজনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন। দীর্ঘ ৫ দিন পেরিয়ে গেলেও মুল এজাহার ভুক্ত আসামি রামুকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। 

এ ব্যাপারে সিংগাইর ওসি মোঃ জিয়ারুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃতদের রিমান্ডে জিজ্ঞাসাবাদে হত্যার রহস্য উদঘাটিত হবে। এজাহারভ্ক্তু রামুকে গ্রেপ্তারের জোর চেষ্টা চলছে বলেও তিনি জানান।