ঢাকা Monday, 29 April 2024

জাতির পিতার জন্মবার্ষিকীতে সিংগাইর প্রেস ক্লাবের পুষ্পস্তবক অর্পণ

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: 11:44, 17 March 2024

জাতির পিতার জন্মবার্ষিকীতে সিংগাইর প্রেস ক্লাবের পুষ্পস্তবক অর্পণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম  জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উপলক্ষে সিংগাইর প্রেস ক্লাবের পক্ষ থেকে উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

রোববার (১৭ মার্চ) সকাল ৯টার সময় সিংগাইর প্রেস ক্লাবের সদস্যরা এ পুষ্পস্তবক অর্পণ করেন। এছাড়া উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত র‌্যালিতে অংশগ্রহণ, আলোচনা সভা ও অন্যান্য কর্মসূচিতে অংশ নেন প্রেস ক্লাবের সদস্যরা।

এ সময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন সিংগাইর প্রেস ক্লাবের সদস্য সচিব ও দৈনিক প্রতিদিনের সংবাদ প্রতিনিধি মো. রকিবুল হাসান বিশ্বাস, সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি মাসুম বাদশাহ, দৈনিক যুগান্তর প্রতিনিধি মিজানুর রহমান, দৈনিক মানবজমিন প্রতিনিধি আতাউর রহমান, দৈনিক দেশ রূপান্তর প্রতিনিধি সাইফুল ইসলাম তানভীর প্রমুখ।

এদিকে জাতির পিতার প্রতিকৃতিতে মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলু, উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, থানা পুলিশ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ফায়ার সার্ভিস, ক্রীড়া সংস্থা, পৌরসভা, ইসলামিক ফাউন্ডেশন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ সামাজিক এবং সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।