ঢাকা Monday, 29 April 2024

সিংগাইরে পৃথক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ নিহত ২

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: 20:43, 16 March 2024

সিংগাইরে পৃথক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ নিহত ২

বামে মীর সাব্বির, ডানে নিহত আলী হোসেন

মানিকগঞ্জের সিংগাইরে বন্ধুর সঙ্গে মোটরসাইকেলে ঘুরতে গিয়ে বাসের ধাক্কায় মীর সাব্বির (১৮) নামে এক তরুণ এবং অপর ঘটনায় আলী হোসেন (৭০) নামে এক বৃদ্ধ প্রাণ হারিয়েছেন।

নিহত মীর সাব্বির উপজেলার ধল্লা মধ্যপাড়া গ্রামের মো. দেলোয়ার হোসেন মিয়ার  ছেলে। অন্যদিকে নিহত আলী হোসেন মানিকগঞ্জ সদর থানার কালিনগর গ্রামের মৃত আহম্মেদ আলীর ছেলে।

শনিবার (১৬ মার্চ) দুপুর ২টায় জানাজা শেষে সদ্য এইচএসসি পাস সাব্বিরের মরদেহ নিজ গ্রাম মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ধল্লা মধ্যপাড়া কবরস্থানে দাফন করা হয়। 

নিহত সাব্বিরের পারিবারিক সূত্রে জানা যায়,  শুক্রবার (১৫ মার্চ) বিকেলে সিংগাইর উপজেলার ফোর্ডনগর বিল্লাল একাডেমি মাদরাসা থেকে ছোট ভাইয়ের সঙ্গে দেখা করে পার্শ্ববর্তী গাজিন্দা গ্রামের বন্ধু রানার মোটরসাইকেলে চড়ে সাভারে ঘুরতে যান তিনি। পরে সন্ধ্যা ৭টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের গেন্ডা বাসস্ট্যান্ডের ইউটার্নে তাদের মোটরসাইকেলটিকে পেছন থেকে রাজধানী নামে একটি বাস ধাক্কা দেয়। এ সময় সড়কের আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লেগে চালক রানার হাত-পা ভেঙে যায়। অন্যদিকে মোটরসাইকেলের পেছনে বসে  থাকা সাব্বির গুরুতর আহত হন। পরে তাদের সাভারে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে শনিবার সকাল ৭টার দিকে সাব্বির মারা যান। ঘাতক বাসটিকে সাভার হাইওয়ে থানা পুলিশ আটক করেছে।

অন্যদিকে শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার তালেবপুর ইউনিয়নের কাশিমপুর গ্রামে ট্রাকের ধাক্কায় প্রাণ হারান মোটরসাইকেল আরোহী আলী হোসেন।

জানা যায়, তালেবপুর থেকে নিজ বাড়িতে যাওয়ার পথে হালিম মাস্টারের বাড়ির সামনে ইটভর্তি ট্রাক মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালকের মৃত্যু হয়।

সিংগাইর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়ারুল ইসলাম বলেন, নিহত আলী হোসেনের মৃত্যুর বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।