ঢাকা Sunday, 28 April 2024

লক্ষ্মীপুরে অবসরপ্রাপ্ত শিক্ষকদের সম্মাননা প্রদান 

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত: 18:36, 9 March 2024

লক্ষ্মীপুরে অবসরপ্রাপ্ত শিক্ষকদের সম্মাননা প্রদান 

লক্ষ্মীপুরে অবসরপ্রাপ্ত শিক্ষকদের সম্মাননা ও প্রতিনিধি সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৯ মার্চ) দুপুরে শহরের বাগবাড়ির একটি রেস্টুরেন্টে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির লক্ষ্মীপুর সদর উপজেলা শাখা সভাপতি মো. গোলাম মাওলার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বলরাম দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর থানা আওয়ামী লীগের সভাপতি মো. হুমায়ুন কবির পাটোয়ারী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন  বিআরডিবি লক্ষ্মীপুর সদর উপজেলার চেয়ারম্যান মো. মামুনুর রশিদ, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় সহ-সভাপতি ও লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি মো. জাহাঙ্গীর আলম ও শিক্ষক নেত্রী মাখনুন বেগম। 

বক্তারা বলেন, শিক্ষকদের ন্যায়সংগত দাবি আদায়ের জন্য আন্দোলনের বিকল্প নেই। অতীত আন্দোলনের মাধ্যমে অনেক দাবি পূরণ হয়েছে। আগামীতেও ঐক্যবদ্ধভাবে আন্দোলন করে দাবি আদায় করতে হবে। আলোচনা শেষে অবসরপ্রাপ্ত ৯ জন শিক্ষককে সম্মাননা হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়।

এ সময়  অবসরপ্রাপ্ত শিক্ষক নেতাদের মধ্যে বক্তব্য রাখেন মোহাম্মদ রুহুল আমিন, মীর মোহাম্মদ, আবুল কাশেম, বীর মুক্তিযোদ্ধা বনশ্রী পাল, মো. সিরাজ উদ্দিন। বক্তারা তাদের অতীত আন্দোলনের স্মৃতিচারণ করেন।