ঢাকা Monday, 29 April 2024

কুলাউড়ায় ট্রাকের ধাক্কায় দুই মোটরবাইক আরোহীর মৃত্যু

স্টার সংবাদ

প্রকাশিত: 20:07, 30 January 2024

কুলাউড়ায় ট্রাকের ধাক্কায় দুই মোটরবাইক আরোহীর মৃত্যু

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় ট্রাকের ধাক্কায় দুই মোটরবাইক আরোহী মারা গেছেন। মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুরে উপজেলার নূরপুর গেট এলাকায় মৌলভীবাজার-বড়লেখা আঞ্চলিক মহাসড়কে এ ঘটনা ঘটে।

স্থানীয় থানা এবং হাসপাতাল সূত্র থেকে জানা গেছে, নিহত ব্যক্তিরা হলেন পার্শ্ববর্তী জুড়ী উপজেলার ফুলতলা ইউনিয়নের চেঙ্গিছড়া এলাকার বাসিন্দা পান ব্যবসায়ী আবু সুফিয়ান (৫৩) ও ফুলতলা চা বাগানের শ্রমিক নরসিংহ বুনারজি (৩০)।

স্থানীয় সূত্রে জানা গেছে, আবু সুফিয়ান ব্যক্তিগত কাজ সেরে কুলাউড়া থেকে মোটরসাইকেলে করে বাড়িতে ফিরছিলেন। এ সময় নরসিংহ তার পেছনে বসা ছিলেন। দুপুর সাড়ে ১২টার দিকে নূরপুর গেটের কাছাকাছি পৌঁছালে বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে সুফিয়ান ঘটনাস্থলেই মারা যান। আশঙ্কাজনক অবস্থায় মৌলভীবাজার জেলা সদরে অবস্থিত ২৫০ শয্যার হাসপাতালে নেওয়ার পথে নরসিংহও মারা যান।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ দুর্ঘটনায় দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার পর ট্রাকের চালক গাড়ি রেখে পালিয়ে গেছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে। ট্রাকটি জব্দ করা হয়েছে।