ঢাকা Sunday, 28 April 2024

শিবগঞ্জে চাচার বাড়ি থেকে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: 19:17, 22 January 2024

শিবগঞ্জে চাচার বাড়ি থেকে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

ছবি : সংগৃহীত

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় নিখোঁজের তিন দিন পর হালিমা খাতুন (৭) নামের এক স্কুলছাত্রীর বস্তাবন্দী মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২২ জানুয়ারি) বিকেল ৪টার দিকে উপজেলার মোকামতলা ইউনিয়নের লস্করপুর মধ্যপাড়াস্থ নিজ চাচার বাড়ির শয়নকক্ষ থেকে তার লাশ‌ উদ্ধার করা হয়।

হালিমা খাতুন ওই গ্রামের হাবলু মিয়ার মেয়ে। সে স্থানীয় কেজি স্কুলে প্লে শ্রেণির শিক্ষার্থী ছিল। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পু‌লিশ শিশুটির চাচা আনিসার রহমান (৩৫), চাচাত ভাই আতিকুল ইসলাম (১৩) ও চাচিকে আটক করে থানায় নি‌য়ে গে‌ছে।

নিহত হালিমার বাবা হাবলু মিয়া বলেন, শুক্রবার (১৯ জানুয়ারি) জুম্মার নামাজের পর বাড়ি থেকে নিখোঁজ হয় হালিমা। এরপর সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেও তার সন্ধান মেলেনি। বিষয়টি পুলিশকে জানালে রোববার (২১ জানুয়ারি) পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা গ্রামের তিনটি পুকুরে খোঁজাখুজি করেও তার সন্ধান পায়নি। আজ আমার বড় ভাই আনিসার রহমানের (৩৫) শয়নকক্ষ থেকে হালিমার বস্তাবন্দি লাশ উদ্ধার হয়েছে।

স্থানীয়রা জানান, শিশুটির চাচা আনিসারের সঙ্গে বাবা হাবলু মিয়ার দ্বন্দ্ব নেই। এমনকি, রোববার ভাতিজি হালিমাকে খুঁজতে ডুবুরিদের সঙ্গে পুকুরেও নামে আনিসার।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ জানান, বিকালে শিশুটির চাচার বাড়ির শোবারকক্ষে তল্লাশির সময় বস্তাবন্দি লাশ পাওয়া যায়। এ ঘটনায় চাচা আনিসার রহমানসহ, তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। কিন্তু কী কারণে এ হত্যা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।