ঢাকা Monday, 29 April 2024

রাণীশংকৈলে খ্যাতিমান ও প্রবীণ প্রধান শিক্ষকের স্মরণসভা অনুষ্ঠিত

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি

প্রকাশিত: 19:20, 1 November 2023

রাণীশংকৈলে খ্যাতিমান ও প্রবীণ প্রধান শিক্ষকের স্মরণসভা অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার শত বছরের প্রাচীন, ঐতিহ্যবাহী ও সুনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান রাণীশংকৈল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মরহুম গিয়াসউদ্দিন আহম্মদের স্মরণসভা ও দোয়া মাহফিল বুধবার (১ নভেম্বর) অনুষ্ঠিত হয়েছে। 

এদিন দুপুর ২টায় পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত স্মরণসভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি অধ্যাপক সইদুল হক। স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন মরহুমের সাবেক ছাত্র ও সাবেক এমপি অধ্যাপক ইয়াসিন আলী, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ তাজুল ইসলাম, অবসরপ্রাপ্ত শিক্ষক আমির আলী, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল হামিদ, অধ্যক্ষ মহাদেব বসাক ও অধ্যাপক প্রশান্ত বসাক। 

উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. মোশাররফ হোসেনের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন প্রধান শিক্ষক সোহেল রানা, আওয়ামী লীগ নেতা জবাইদুর রহমান, মরহুমের ছেলে অধ্যাপক শামীম আহম্মেদ, সোহেল পাটোয়ারী প্রমুখ। এছাড়া স্মরণসভায় শিক্ষক-কর্মচারী, সাবেক ও বর্তমান ছাত্রছাত্রী এবং অভিভাবকরা উপস্থিত ছিলেন। 

পরে সহকারী শিক্ষক কামরুজ্জামানের পরিচালনায় মরহুমের রুহের মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। 

মরহুম গিয়াসউদ্দিন আহম্মদ রাণীশংকৈল পাইলট উচ্চ বিদ্যালয়ে ১৯৬৩ থেকে ২০০১ সাল পর্যন্ত অত্যন্ত দক্ষতা ও সুনামের সঙ্গে শিক্ষকতা পেশায় নিয়োজিত ছিলেন।