ঢাকা Monday, 29 April 2024

মৌলভীবাজারে মজুরি বকেয়া রাখায় ঠিকাদারকে হত্যা, গ্রেপ্তার ২

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 17:42, 16 September 2023

মৌলভীবাজারে মজুরি বকেয়া রাখায় ঠিকাদারকে হত্যা, গ্রেপ্তার ২

মৌলভীবাজারে মজুরি বকেয়া রাখায় ঠিকাদার মো. সিরাজুল ইসলাম সিরাজকে (২৮) হত্যা করেছে কয়েকজন শ্রমিক। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) তাকে হত্যা করা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- রাজনগর উপজেলার শ্যামেরকোনা গ্রামের আব্দুল্লাহর ছেলে আব্দুল মুমিন (২৩) ও মানিক মিয়ার ছেলে জাহির মিয়া (২১)।

শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান মৌলভীবাজার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী।

সংবাদ সম্মেলনে ওসি বলেন, শুক্রবার ১৫ সেপ্টেম্বর বিকাল ৩টার দিকে সদর উপজেলার নাজিরাবাদ ইউনিয়নের ছিকরাইল গ্রাম থেকে ঠিকাদার সিরাজুল ইসলামের মরদেহ উদ্ধার করা হয়। ঠিকাদারি কাজ করতে গিয়ে নির্মাণ শ্রমিক মুমিন, জাহিরসহ আরও ৩ থেকে ৪ জনের সঙ্গে মজুরি নিয়ে কথা কাটাকাটি হয়। এর সূত্রধরে শ্রমিক আব্দুল মুমিন ও জাহির মিয়াসহ অজ্ঞাতরা মিলে সিরাজুল ইসলামকে মারাত্বকভাবে জখম করে হত্যা করেন।

ওসি আরও জানান, পরে সিরাজুল ইসলামের ছোট ভাই নুরুল ইসলাম হত্যার ঘটনায় থানায় অভিযোগ দিলে পুলিশ অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করে। পরে আসামিদের দেওয়া তথ্য মতে হত্যাকাণ্ডে ব্যবহৃত দা, লোহার রড, ভিকটিমের ব্যবহৃত মোবাইল ও টাকা উদ্ধার করা হয়। আসামিদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতে সোপর্দ করা হয়েছে।