ঢাকা Thursday, 02 May 2024

পিকআপ খাদে পড়ে দুই শ্রমিকের মৃত্যু, আহত ১৭

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 19:30, 16 May 2023

পিকআপ খাদে পড়ে দুই শ্রমিকের মৃত্যু, আহত ১৭

ছবি: সংগৃহীত

সাতক্ষীরায় ধান কাটা শ্রমিক বহনকারী পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে দুই শ্রমিক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো ১৭ জন।

মঙ্গলবার (১৬ মে) ভোর পৌনে ৫টার দিকে জেলার পাটকেলঘাটা থানাধীন সাতক্ষীরা-খুলনা মহাসড়কের কুমিরা বাজারের কাছে এই দুর্ঘটনা ঘটে। আহতদের সাতক্ষীরা সদর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কাশিমাড়ি গ্রামের মো. মন্টু মিয়ার ছেলে মো. সুমন হোসেন (৩৫) একই উপজেলার জয়নগর গ্রামের মৃত মো. ওমর আলীর ছেলে মো. আবুল হোসেন (৪৬)

পাটকেলঘাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বিশ্বজিত কুমার আধিকারী জানান,  সাতক্ষীরা থেকে ধান কাটার জন্য পিকআপযোগে ২৪ জন শ্রমিক শরিয়তপুর গিয়েছিলেন। মজুরি হিসাবে পাওয়া ধান নিয়ে সোমবার দিন রাতে তারা একটি পিকআপ ভাড়া করে তারা সাতক্ষীরায় আসছিলেন। কিন্তু গাড়িটি চালাচ্ছিল পিকআপের হেলপার। পথিমধ্যে ভোর পৌনে ৫টার দিকে পাটকেলঘাটা থানাধীন সাতক্ষীরা-খুলনা মহাসড়কের কুমিরা বাজারের কাছে পৌঁছালে পিকআপের হেলপার নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে পিকআপটি উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ১৯ জনের শ্রমিক কমবেশি আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে তাদেরকে সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে আসার পর প্রথমে সুমন হোসেন মারা যায়। চিকিৎসাধীন অবস্থায় সকাল সোয়া ৮টার দিকে মারা যায় আবুল হোসেন। এই ঘটনায় আহত আরো জনকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. রাশেদুজ্জামান সুমন জানান, আহত শ্রমিকদের হাসপাতালে আনার পর সুমন হোসেন মারা যায়। সকাল সোয়া ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আবুল হোসেন।

সাতক্ষীরা মেডিকেল কলেজ (সামেক) হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স রাশি বিশ্বাস জানান, সড়ক দুর্ঘটনায় আহত জনকে সামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।