ঢাকা Sunday, 16 June 2024

গুরুতর অসুস্থ বলিউড বাদশা শাহরুখ খান, ভর্তি হলেন হাসপাতালে

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 19:35, 22 May 2024

গুরুতর অসুস্থ বলিউড বাদশা শাহরুখ খান, ভর্তি হলেন হাসপাতালে

গুরুতর অসুস্থ বলিউড বাদশা শাহরুখ খান। আহমেদাবাদের কে ডি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। বুধবার সকাল ১১ টা নাগাদ অসুস্থ বোধ করলে এরপর দুপুর ১টার সময় ভর্তি করা হয় হাসপাতালে। ডিহাইড্রেশনের কারণেই তিনি অসুস্থ হয়ে পড়েন। প্রাথমিক চিকিৎসা পর শাহরুখ এখনও হাসপাতালে ভর্তি রয়েছেন বলেই ভারতীয় সংবাদমাধ্যম সূত্রের খবর। যদিও কিং খানের টিমের তরফ থেকে এখনও কিছু জানা যায়নি। 

ভারতীয় সংবাদমাধ্যম জানায় তাপমাত্রা ৪৫ ডিগ্রির উপরে থাকায় গরম সহ্য হয়নি শাহরুখের। এরপরই সকাল থেকে অসুস্থ বোধ করায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। 

এর আগে মঙ্গলবার আইপিএলের ১৭তম আসরের প্রথম কোয়ালিফায়ারে কেকেআরের সামনে নূন্যতম প্রতিরোধও গড়ে তুলতে পারেনি সানরাইজার্স হায়দরাবাদ। স্বাভাবিক ভাবেই নরেন্দ্র মোদী স্টেডিয়ামে এহেন সাফল্যে খুশির বাঁধ ভেঙেছে শাহরুখেরও।  

কেকেআর জিতে যেতেই মাঠে নেমে আসেন শাহরুখ। সেই সময় সম্প্রচারকারী সংস্থার হয়ে পোস্ট ম্যাচ শো করছিলেন আকাশ চোপড়া, পার্থিব পটেল ও সুরেশ রায়না। মাঠ প্রদক্ষিণ করার সময় সেই শো-র ক্যামেরার সামনে এসে যান শাহরুখ। না বুঝেই ঢুকে পড়েছিলেন তিনি। সঙ্গে সঙ্গে ক্ষমা চান তিনি। একে একে জড়িয়ে ধরেন তিন প্রাক্তন ক্রিকেটারকে।