ঢাকা Friday, 12 July 2024

দুঃসংবাদ দিলেন তাসরিফ, চোখে ধরা পড়েছে টিউমার

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 16:59, 15 June 2024

আপডেট: 21:47, 15 June 2024

দুঃসংবাদ দিলেন তাসরিফ, চোখে ধরা পড়েছে টিউমার

ফাইল ছবি

তরুণ প্রজন্মের কাছে বর্তমান সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী তাসরিফ খান। ‘কুঁড়েঘর’ ব্যান্ডের মাধ্যমে গান দিয়ে লাখো ভক্তের মন জয় করেছেন তিনি। গানের পাশাপাশি লেখালিখি নিয়েও ব্যস্ত এ তরুণ। শুধু সংগীতশিল্পী হিসেবেই নয়, বিভিন্ন সামাজিক ও মানবিক কর্মকাণ্ডের জন্যও তাসরিফ তরুণ থেকে বৃদ্ধ সবার মাঝেই সমান জনপ্রিয়।

তবে ভক্তদের জন্য হঠাৎ একটি দুঃসংবাদ জানালেন তাসরিফ। জটিল অসুখের শিকার হয়েছেন এই শিল্পী। টিউমার ধরা পড়েছে তার ডান চোখে! আর খবরটি প্রকাশ করতেই দুশ্চিন্তা শুরু হয়েছে তার ভক্ত-অনুরাগীদের মনে।

শুক্রবার নিজের ভেরিফায়েড ফেসবুকে এক পোস্টে অসুস্থতার কথা জানান তাসরিফ। পোস্টে তাসরিফ লিখেছেন, আমার ডান চোখের ভেতর দিকে টিউমার ধরা পড়েছে। আমার জন্য দোয়া করবেন।

তাসরিফের ফেসবুক পোস্টে একের পর এক কমেন্ট করছেন ভক্তরা। ভক্তের উদ্দেশ্যে তাসরিফ কমেন্ট বক্সে লিখেছেন, একদম দুশ্চিন্তা করার প্রয়োজন নেই। আপনাদের যে করো দোয়া কবুল হয়ে গেলে দেখবেন আল্লাহর দয়ায় দ্রুত সুস্থ হয়ে গেছি ইনশাআল্লাহ।

গতবছরের শুরুতেও অসুস্থ হয়েছিলেন তাসরিফ খান। তিনি জানিয়েছিলেন ‘ফেসিয়াল প্যারালাইসিস’ রোগে আক্রান্ত হয়েছেন। কয়েক মাস বিশ্রাম নিয়ে সেরে ওঠেন তিনি। গান আর মঞ্চ নিয়ে ব্যস্ত হয়ে পরেন এই তারকা।

তাসরিফের গাওয়া প্রথম ‘মধ্যবিত্ত’ গানটি রাতারাতি তাঁকে শ্রোতাদের কাছে নিয়ে যায়। অল্প সময়ে গানটি আড়াই লাখবার শেয়ার হয়। গানটিতে মধ্যবিত্তদের মনের কথা ফুটে উঠে এসেছিল। পরবর্তী সময়ে ‘তুমি মানে আমি’, ‘ময়না রে’, ‘তাই তো আইলাম সাগরে’, ‘ব্যাচেলর’ গানগুলো তাসরিফকে আলোচনায় আনে।