ঢাকা Friday, 12 July 2024

লক্ষ্মীপুরে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের ঘটনায় প্রধান আসামি গ্রেপ্তার

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত: 15:11, 13 June 2024

লক্ষ্মীপুরে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের ঘটনায় প্রধান আসামি গ্রেপ্তার

ছবি: স্টার সংবাদ

লক্ষ্মীপুর পৌরসভার ০৯ নং ওয়ার্ড সমসেরাবাদ এলাকায় প্রতিবন্ধী এক কিশোরী ধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামি মো: শরীফ (৩৫) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ এর সদস্যরা। বুধবার (১২ জুন) রাতে গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম মহানগরীর চাঁদগাঁও থানাধীন পূর্ব ফরিদাপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। পরে ১৩ জুন (বৃহম্পতিবার) দুপুরে লক্ষ্মীপুর সদর থানা পুলিশের কাছে সোর্পদ করে।
 
গ্রেপ্তারকৃত শরীফ একই এলাকার নুর নবীর ছেলে। 

এ ব্যাপারে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ও নোয়াখালী অঞ্চলের ভারপ্রাপ্ত কমান্ডার গোলাম মোর্শেদ দুপুরে সাংবাদিকদের জানান, প্রতিবন্ধী কিশোরী (১৪) তার বোনের বাড়িতে থাকতো।

ঘটনার দিন গত ৮ জুন বিকেলে ওই বোন বাড়ি না থাকার সুবাধে শরীফ বাড়িতে প্রবেশ করে ওই প্রতিবন্ধী কিশোরী একা পেয়ে মুখ চেপে বাড়ির পার্শ্ববর্তী আখ খেতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ওই দিন ভিকটিম বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করে।

বিষয়টি র‌্যাব-১১ অবগত হয়ে গোয়েন্দা নজরধারী মাধ্যমে গোপন সংবাদ পেয়ে র‌্যাব-১১ এবং র‌্যাব-৭ এর সহযোগীতায় চট্টগ্রাম মহানগরীর চাঁদগাঁও থানাধীন পূর্ব ফরিদাপাড়া এলাকায় অভিযান চালিয়ে শরীফকে  ১২ জুন (বুধবার) রাতে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে শরীফ।