ঢাকা Sunday, 28 April 2024

মাহফিল থেকে বাড়ি ফেরার পথে স্কুলছাত্রের মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: 18:44, 19 February 2024

মাহফিল থেকে বাড়ি ফেরার পথে স্কুলছাত্রের মৃত্যু

চিরিরবন্দরে ইসলামি মাহফিল থেকে বাড়ি ফেরার পথে বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় রাকিব নামে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। 

রোববার (১৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে চিরিরবন্দর উপজেলার ইসবপুর ইউনিয়নের বিন্যাকুড়ী বাজারের পাশে সোনালী ব্যাংকের সামনে এই দুর্ঘটনা ঘটে। 

নিহত রাকিব হোসেন (১৩) উপজেলার বড় হাশিমপুর নয়াপাড়া গ্রামের খয়রাত হোসেনের নাতি। সে বড় হাসিমপুর উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছিল। তার বাবা ও মা ঢাকায় গার্মেন্টসে কর্মরত।

প্রত্যক্ষদর্শী উপজেলার অনূর্ধ্ব-১৭ ফুটবল দলের সদস্য জিয়াউর রহমান জানান, রাকিব নানাবাড়িতে বেড়াতে এসেছিল। আমাদের সঙ্গে পার্শ্ববর্তী মেড়াইডাঙ্গা মাঠে ইসলামি মাহফিলে গিয়েছিল। মাহফিল শেষ করে আমরা হেঁটে বাড়ি ফেরার পথে বিন্যাকুড়ি বাজারের কাছে সোনালী ব্যাংকের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে হেডলাইট বন্ধ করা দ্রুতগতির একটি মোটরসাইকেল আমাদের ধাক্কা দেয়। এ সময় রাকিব পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পায়। আমরা তাকে গুরুতর আহত অবস্থায় চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চিরিরবন্দর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) জাকির হোসেন শিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ওই ছাত্রের দাদা খয়রাত হোসেন বাদী হয়ে উপজেলার আব্দুলপুর ইউনিয়নের দিঘারণ গ্রামের খাদেমুল ইসলামের ছেলে মোটরসাইকেল চালক মিজানুর রহমান (৩২) ও একই এলাকার মৃত মাহবুর রহমানের ছেলে মোটরসাইকেল আরোহী মতিউর রহমানকে আসামি করে থানায় একটি মামলা করেছেন। মোটরসাইকেলটি থানায় আটক আছে। মোটরসাইকেল চালক মিজানুর রহমানকে আদালতে সোপর্দ করা হয়েছে।