ঢাকা Sunday, 05 May 2024

সিদ্ধিরগঞ্জে বাড়িতে আগুন, একই পরিবারের ৬ জন দগ্ধ

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: 11:09, 25 January 2024

সিদ্ধিরগঞ্জে বাড়িতে আগুন, একই পরিবারের ৬ জন দগ্ধ

ফাইল ছবি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি বাসায় আগুন লেগে একই পরিবারের ৬ জন দগ্ধ হয়েছেন। তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

বুধবার (২৪ জানুয়ারি) দিবাগত রাত ১০টার দিকে সিদ্ধিরগঞ্জ উপজেলার বার্মাশীল বাগপাড়া এলাকার একটি টিনশেড বাড়িতে এই অগ্নিকাণ্ড ঘটে।

স্থানীয়দের ধারণা, গ্যাস লিকেজ থেকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে।

দগ্ধরা হলেন, সুখী আক্তার (৩২), তার মেয়ে সাদিয়া আক্তার (১০), বোন জান্নাতি আক্তার (১৮), ভাই আরিফ হাওলাদার (২১), ফুপাতো বোন রহিমা আক্তার (৩২) ও রহিমার মেয়ে ঋতু আক্তার (১৩)।

রহিমার স্বামী জাহাঙ্গির হাওলাদার জানান, বাগপাড়া এলাকার বাসাটির পাশাপাশি সুখীর পরিবার ও তার পরিবার ভাড়া থাকেন। সুখীর স্বামী নূর মোহাম্মদ চাকরি করেন। ১৬-১৭ দিন আগে সুখীর একটি সন্তান হয়। সেই সন্তানকে দেখতে রহিমা ও তার মেয়ে সুখীর বাসায় গিয়েছিলেন। রাতে বাসায় কয়েল ধরাতে গেলে হঠাৎ বিস্ফোরণ হয়ে আগ্নিকাণ্ড ঘটে। খবর পেয়ে সঙ্গে সঙ্গে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম জানান, দগ্ধদের মধ্যে রহিমা নামে একজনকে আইসিইউতে রাখা হয়েছে। এছাড়া সুখী আক্তারের ১৭ শতাংশ ও জান্নাতির ১৫ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের সাধারণ ওয়ার্ডে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানান তিনি।