ঢাকা Saturday, 27 April 2024

চুয়াডাঙ্গায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ১

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত: 16:30, 26 September 2023

চুয়াডাঙ্গায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ১

চুয়াডাঙ্গার জীবননগরে মিনিট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মাহফুজুর রহমান (১৭) নামে এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে মাহমুদুল হাসান নয়ন (১৭) নামে তার বন্ধু।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি। এর আগে সকালে জীবননগর উপজেলার উথলী গ্রামের মোল্লাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাহফুজুর রহমান দর্শনা পৌর এলাকার রামনগর গ্রামের হাসিবুল ইসলামের ছেলে। আহত মাহমুদুল হাসান নয়ন একই গ্রামের জিনারুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, সকাল ১০ টার দিকে ঘুরতে বের হয়ে জীবননগর উপজেলার সন্তোষপুর এলাকা থেকে মোটরসাইকেলে দর্শনার দিকে ফিরছিল মাহফুজুর রহমান ও তার বন্ধু মাহমুদুল হাসান নয়ন। এ সময় উথলী গ্রামের মোল্লাবাড়ি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মিনি ট্রাকের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হয় তারা। তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরী বিভাগের চিকিৎসক মাহফুজকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে নেওয়ার পথে মারা যায় সে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সাদিয়া মা-আরিজ জানান, আহত মাহমুদুল হাসানকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাবীদ হাসান জানান, দুর্ঘটনার পর পালিয়ে গেছে মিনি ট্রাকের চালক ও সহকারি। তবে জব্দ করা হয়েছে ট্রাকটি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা 
গ্রহন প্রক্রিয়াধীন রয়েছে।