ঢাকা Saturday, 27 April 2024

চুয়াডাঙ্গায় ঘুম থেকে ডেকে তুলে ফল ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 14:45, 9 June 2023

চুয়াডাঙ্গায় ঘুম থেকে ডেকে তুলে ফল ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

ফাইল ছবি

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় বাবর আলী (৪৫) নামের এক ব্যক্তিকে ঘুম থেকে ডেকে তুলে বাইড়ে নিয়ে কুপিয়ে হত্যার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (৮ জুন) রাত সাড়ে ১২টার দিকে উপজেলার ধান্যঘরা গ্রামের এই ঘটনা ঘটে। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাবর আলী একই গ্রামের ছাত্তার আলীর ছেলে। তিনি ফলের ব্যবসা করতেন তিনি।

নিহতের স্ত্রী মহিমা খাতুন বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় অজ্ঞাতপরিচয় তিন ব্যক্তি বাবর আলীকে বাড়িতে খুঁজতে আসে। বাবর বাড়িতে না থাকায় তার মোবাইল নম্বর চায় তারা। মহিমা ফোন নম্বর দিতে না পারায় তারা চলে যায়। রাতে মহিমা ও তার ছেলে ঘরে ঘুমিয়ে পড়েন। আর ঘরের বারান্দায় ঘুমান বাবর। আনুমানিক সাড়ে ১২টার দিকে কারা যেন বাবরকে ঘুম থেকে ডেকে তুলে বাড়ির উঠানে নিয়ে যায়।

এ সময় হঠাৎ চিৎকার শুনে ঘরের লোকজনের ঘুম ভেঙে যায়। তারা বাইরে গিয়ে দেখেন বাবর রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। তাদের ডাক-চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসে। পরে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মহিমা খাতুনের ধারণা, সন্ধ্যায় অজ্ঞাতপরিচয় যারা এসেছিল, তারাই রাতে তার স্বামীকে কুপিয়ে হত্যা করে থাকতে পারে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আল ইমরান জুয়েল বলেন, মধ্যরাতে বাবর আলীকে হাসপাতালে আনা হয়। তার গলায় ধারালো অস্ত্র দিয়ে কোপ দেওয়া হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। মরদেহ মর্গে রাখা আছে।

এ বিষয়ে দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আমানউল্লাহ বলেন, পুলিশ রহস্য উদঘাটনে কাজ করছে। এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি। মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।