ঢাকা Wednesday, 19 June 2024

সম্পাদকের ঈদ শুভেচ্ছা 

প্রকাশিত: 21:11, 10 May 2021

আপডেট: 23:35, 11 May 2021

সম্পাদকের ঈদ শুভেচ্ছা 

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, বীরবিক্রম

মুসলিম বিশ্বের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল ফিতর। একমাস সিয়াম সাধনার পর বিশ্বের সকল দেশের মতো বাংলাদেশেও ধর্মীয় ভাবগাম্ভীর্য বজায় রেখে অনাবিল আনন্দের মধ্য দিয়ে উদযাপিত হবে ঈদ-উল ফিতর। ঈদ উপলক্ষে আপনাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘স্টার সংবাদ’ পরিবারের পক্ষ থেকে সকল পাঠক, শুভানুধ্যায়ী, বিজ্ঞাপনদাতাসহ দেশবাসীকে জানাচ্ছি ঈদের শুভেচ্ছা।

বিশ্বব্যাপী করোনাভাইরাসের মহামারি বিস্তারের কারণে গত বছরের মতো এবারও উদযাপিত হতে যাচ্ছে ভিন্ন মাত্রার ঈদ। করোনার সাথে এখনও আমাদের নিত্য বসবাস। নিরাপদ দূরত্ব বজায় রেখে কঠোর স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে আমাদের। বিশ্বব্যাপী করোনা দূর্যোগে আমাদের মাঝে বিরাজমান ভাতৃত্ব ও সৌহার্দপূর্ণ সম্পর্ক বজায় রেখে সম্মিলিতভাবে করোনা যুদ্ধে বিজয়ী হতে হবে।

শত দূর্যোগের মাঝেও পবিত্র ঈদ-উল ফিতর সকলের জীবনে বয়ে আনুক সুখ-সমৃদ্ধি, ও শান্তির বারতা। আসুন, আমরা রমজানের শিক্ষা সবার জীবনের পাথেয় করে বিশ্বে সাম্যের জয়গান গাই। পবিত্র ঈদকে সামনে রেখে সকল বৈষম্য, অসঙ্গতি, সামাজিক অস্থিরতা ও অসুস্থতা থেকে মুক্তি পেতে নারী ও শিশু নির্যাতনসহ মাদক, দুর্নীতি, জঙ্গিবাদ ও সন্ত্রাসমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ প্রচেষ্টায় সক্রিয় হই । আমরা শান্তিময় একটি সমাজ প্রতিষ্ঠায় নিজ নিজ অবস্থান থেকে অঙ্গীকার গ্রহণ করি। 

পরিশেষে পবিত্র ঈদ-উল ফিতর স্টার সংবাদের সকল প্রতিনিধি, পাঠক, শুভানুধ্যায়ী, বিজ্ঞাপনদাতাসহ সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ-শান্তি ও সমৃদ্ধি। সবাইকে আবারো জানাচ্ছি পবিত্র ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক!