ঢাকা Monday, 06 May 2024

পিরোজপুরে তিন যানবাহনের সংঘর্ষে নিহত ৭

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 13:12, 8 March 2024

আপডেট: 13:56, 8 March 2024

পিরোজপুরে তিন যানবাহনের সংঘর্ষে নিহত ৭

ছবি সংগৃহীত

পিরোজপুর সদর উপজেলার পিরোজপুর-পাড়েরহাট সড়কে বাস, ব্যাটারিচালিত অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে সাতজন নিহত হয়েছেন।

শুক্রবার (৮ মার্চ) দুপুরে পিরোজপুর-পাড়েরহাট সড়কের ঝাউতলা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে স্বপন, নাইম, হেমায়েত ও খাইরুলের পরিচয় জানা গেছে। বাকি তিনজনের পরিচয় এখনো জানায় যায়নি।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। 

এদিকে ফায়ার সার্ভিস ও পুলিশ জানিয়েছে, এ দুর্ঘটনায় নিহতের সংখ্যা আরো বাড়তে পারে। নিহত সাতজনের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। 

ওসি মো. আশিকুজ্জামান জানান, নিহতদের মধ্যে পাঁচজন পুরুষ ও দুজন নারী। এদিকে স্থানীয় চৌকিদার ঈসা খান জানান, সকাল সাড়ে ১১টার দিকে পিরোজপুর বাসস্ট্যান্ড থেকে একটি বাস চন্ডিপুরের দিকে যাচ্ছিল। সেই সময় ঝাউতলা নামক স্থানে একই দিকে যাওয়া একটি যাত্রীবোঝাই ব্যাটারিচালিত অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দেয় বাসটি। তখন সেখানে থাকা আরো একটি মোটরসাইকেলেও ধাক্কা লাগে। নিহতদের সবাই অটোরিকশা ও মোটরসাইকেলের আরোহী।

এদিকে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. রেজোয়ান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বাসটি ব্রেকফেল করে একটি ব্যাটারিচালিত অটোরিকশা ও একটি মোটরসাইকেলকে চাপা দিয়েছে। ঘটনাস্থল থেকে আমরা তিনজনের মরদেহ উদ্ধার করি। এছাড়া আরো কয়েকজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠালে সেখানে চারজন মারা গেছেন বলে জানা গেছে।