ঢাকা Sunday, 05 May 2024

ডাকাতিতে বাধা, প্রবাসীর স্ত্রীকে পিটিয়ে হত্যা

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 14:36, 14 December 2023

ডাকাতিতে বাধা, প্রবাসীর স্ত্রীকে পিটিয়ে হত্যা

ফাইল ছবি

ফেনীর দাগনভূঁঞায় বাড়িতে ডাকাতির সময় বাধা দেয়ায় মমতাজ বেগম (৫৬) নামে এক নারীকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করা হয়েছে। বুধবার (১৩ ডিসেম্বর) রাতে দাগনভূঁঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নের চেরাজ মিয়ার বাড়িতে এই ঘটনা ঘটে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মমতাজ বেগমের স্বামী আতাউর রহমান ও বড় ছেলে মেহেদী হাসান তুহিন দীর্ঘদিন ধরে সৌদি আরবে থাকেন। ছোট ছেলে বাড়ির বাইরে ছিলেন। বুধবার রাতে বাড়িতে একা ছিলেন মমতাজ। রাত ৯টার দিকে বাড়িতে একদল ডাকাত হানা দেয়। তারা ঘরের দরজা খুলে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুটপাট করার সময় মমতাজ বাধা দেন। এ সময় তাকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করা হয়।

মমতাজের ছোট ছেলে মাহমুদুল হাসান বলেন, ঘটনার সময় সহপাঠীদের নিয়ে পাশের মাঠে ব্যাডমিন্টন খেলছিলাম। বড় ভাইয়ের স্ত্রী তার বাবার বাড়িতে ছিলেন। মা একাই ঘরে ছিলেন। এই সুযোগে পরিকল্পিতভাবে আমাদের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটানো হয়েছে। ডাকাতিতে বাধা দেওয়ায় মাকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করা হয়েছে। ডাকাতরা নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে।

দাগনভূঁঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসিম বলেন, দুর্বৃত্তদের হামলায় ওই নারীর মৃত্যু হয়েছে। এটি ডাকাতি কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।