ঢাকা Saturday, 04 May 2024

মোটরসাইকেলে ঘুড়তে বের হয়ে লাশ হয়ে ফিরলো দুই বন্ধু

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 18:16, 29 June 2023

মোটরসাইকেলে ঘুড়তে বের হয়ে লাশ হয়ে ফিরলো দুই বন্ধু

ছবি: সংগৃহীত

মেহেরপুরে ঈদের দিন মোটরসাইকেল নিয়ে বন্ধুদের সঙ্গে ঘুরতে বেরিয়ে সড়ক দুর্ঘটনায় জিসান (১৪) ও সামিউল ইসলাম বিজয় (১৫) নামে দুই কিশোর নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৯ জুন) বিকেল ৩টার দিকে মেহেরপুর সদর উপজেলার নতুন দরবেশপুর গ্রামে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছে জিসানের সঙ্গে থাকা তার দুই বন্ধু।

নিহত জিসান মেহেরপুর শহরের মল্লিকপাড়ার আশরাফুল ইসলামের ছেলে এবং মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। নিহত সামিউল ইসলাম বিজয় মেহেরপুর শহরের কোর্টপাড়ার মৃত জিয়াউর রহমানের ছেলে।

আহতরা হলো, মেহেরপুর শহরের বোসপাড়ার সাদাত (১৩) ও কাসারিপাড়ার সিয়াম (১৩)। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হচ্ছে।

বারাদী পুলিশ ক্যাম্পের এএসআই হাফিজুর রহমান জানান, ঈদের দিন দুপুরে জিসান ও তার কয়েকজন বন্ধু তিনটি মোটরসাইকেল নিয়ে চুয়াডাঙ্গা থেকে ঘুরতে মেহেরপুর শহরের দিকে আসছিল। নতুন দরবেশপুর এলাকায় পৌঁছানের পর সামনে থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে জিসানের মোটরসাইকেলের সংঘর্ষ হয়।

এসময় পেছন থেকে বন্ধুদের দুটি মোটরসাইকেল জিসানের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার কালভার্টের সঙ্গে ধাক্কা লেগে রক্তাক্ত জখম হয় জিসানসহ তার চার বন্ধু।

পরে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিস কর্মীরা মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসক জিসানকে মৃত ঘোষণা করেন। আহত তিনজনকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে বিকেল সোয়া চারটার দিকে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন সামিউলের মৃত্যু হয়।

দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে মেহেরপুর জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার শোভন মল্লিক জানান, ভর্তি থাকা দুই ছাত্রের অবস্থাও আশঙ্কাজনক। তাদের ঢাকায় পাঠানোর প্রক্রিয়া চলছে।

এদিকে, ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত তিনটি মোটরসাইকেল পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন এএসআই হাফিজুর রহমান।