ঢাকা Saturday, 18 May 2024

মুন্সিগঞ্জে কাভার্ডভ্যানের ধাক্কায় একই পরিবারের ৩ জন নিহত

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 10:49, 4 May 2024

মুন্সিগঞ্জে কাভার্ডভ্যানের ধাক্কায় একই পরিবারের ৩ জন নিহত

মুন্সিগঞ্জের গজারিয়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে থেমে থাকা প্রাইভেটকারে কাভার্ডভ্যানের ধাক্কায় একই পরিবারের ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় চালকসহ গুরুতর আহত হয়েছেন দুই জন। 

শুক্রবার (৩ মে) রাত পৌনে ২টার দিকে মহাসড়কের পুরান বাউশিয়া বাস স্ট্যান্ড এলাকায় কাছে এ দুর্ঘটনা ঘটে। 

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিব খাঁন ও প্রত্যক্ষদর্শীরা জানান, চাঁদপুর থেকে ঢাকা গামী একটি প্রাইভেটকার মহাসড়কের বাউশিয়া এলাকায় হঠাৎ থেমে দাঁড়ালে নিয়ন্ত্রণ হারিয়ে দ্রুতগতির একটি কাভারভ্যান পিছন থেকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি উল্টে খাদে পড়ে যায়। পরে খবর পেয়ে গজারিয়া থানা ও হাইওয়ে পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসে সহযোগিতায় অচেতন অবস্থায় পাঁচজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন। পরে আশঙ্কাজনক অবস্থায় প্রাইভেটকারের চালকসহ দুজন আহতকে ঢাকায় রেফার করেন চিকিৎসকরা।

দুর্ঘটনায় নিহতরা হলেন- চাঁদপুরের শাহরাস্তি উপজেলার কাদরা গ্রামের হোসেন আলী বেপারীর ছেলে আলমগীর হোসেন (৫০), তার ছোট ছেলে জহিরুল ইসলাম (৩০) এবং নিহতের মামী রাহেলা বেগম (৫০)। এছাড়া, আহতরা হলেন- নিহত আলমগীর হোসেনের বড় ছেলে নজরুল ইসলাম (৩৫) ও প্রাইভেটকার চালক ইব্রাহিম খলিল সুজন (৩২)।

গজারিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. হুমায়ুন কবির বলেন, মরদেহগুলো বর্তমানে পুলিশ ফাঁড়িতে রয়েছে। কাভার্ডভ্যানটি শনাক্তের চেষ্টা চালছে। সিসিটিভি ফুটেজ দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। শুক্রবার রাত পৌনে ২টার দিকে ঢাকাগামী তাদের প্রাইভেটকারটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশের বাউশিয়া মানাবে ওয়াটার পার্কের সামনে আসলে পেছন থেকে একটি দ্রুতগতির কাভার্ডভ্যান প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়। এ সময় গাড়িটি রাস্তার পাশের খাদে পড়ে যায়।