ঢাকা Friday, 03 May 2024

ঝালকাঠিতে বজ্রাঘাতে তিনজনের মৃত্যু

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 14:12, 7 April 2024

ঝালকাঠিতে বজ্রাঘাতে তিনজনের মৃত্যু

ফাইল ছবি

ঝালকাঠিতে বজ্রাঘাতে দুই নারী ও এক শিশুসহ তিনজন নিহত হয়েছেন। রোববার (৭ এপ্রিল) বেলা ১১ টার দিকে এ ঘটনা ঘটে।

এরা হলেন- হেলেনা বেগম (৪০), মিনারা বেগম (৩৫) ও মাহিয়া আক্তার ঈশানা (১১)।

নিহত হলেন, ঝালকাঠির কাঠালিয়া উপজেলার মুন্সিরাবাদ গাজিবাড়ি গ্রামের হেলেনা বেগম (৪০), সদর উপজেলার শেখেরহাট গ্রামের মিনারা বেগম (৩৫) ও পোনাবালিয়া গ্রামের ষষ্ঠ শ্রেণির স্কুলছাত্রী মাহিয়া আক্তার ঈশানা (১১)।

ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম ও কাঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন সরকার জানান, বজ্রপাতে কাঠালিয়া উপজেলার মুন্সিরাবাদ গাজিবাড়ি এলাকায় গরু আনতে গিয়ে হেলেনা বেগম নামে এক নারীর মৃত্যু হয়েছে। এদিন বজ্রপাতে মিনারা বেগম নামে আরো এক নারীর মৃত্যু হয়।

নিহত হেলেনা মুন্সিরাবাদ গাজিবাড়ি গ্রামের মৃত আলম গাজির স্ত্রী ও মিনারা বেগম ঝালকাঠি সদর উপজেলার শেখেরহাট গ্রামের বাসিন্দা ফারুক হোসেনের স্ত্রী। এ ছাড়া পোনাবালিয়া গ্রামে গরু আনতে গিয়ে ঈশানা নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

ঝালকাঠি জেলা পুলিশ সুপার মোহাম্মদ আফরুজুল হক টুটুল জানান, রোববার সকাল ১০টার দিকে হঠাৎ করে ঝালকাঠির আকাশ কালো মেঘে অন্ধকারাচ্ছন্ন হয়ে রাতের পরিবেশ সৃষ্টি হয়। সেই সঙ্গে বৃষ্টি ও দমকা বাতাস হয়ে গেছে। আকাশে কালো মেঘে করে পুরো জেলা অন্ধকারাচ্ছন্ন হয়ে রাতের পরিবেশ সৃষ্টি হয়। এতে সাধারণ মানুষ ‌আতঙ্কিত হয়ে পড়ে।