ঢাকা Friday, 03 May 2024

নেত্রকোনায় ট্রলিচাপায় কলেজছাত্রীর মৃত্যু

নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশিত: 14:22, 18 February 2024

নেত্রকোনায় ট্রলিচাপায় কলেজছাত্রীর মৃত্যু

ফাইল ছবি

নেত্রকোনার হাওড়াঞ্চল মদন-খালিয়াজুরী সড়কে হ্যান্ডট্রলিচাপায় লাকী তালুকদার (১৮) নামে এক কলেজ ছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় হ্যান্ডট্রলি চালককে আটক করেছে মদন থানার পুলিশ।

রোববার (১৮ ফেব্রুয়ারি) সকালে ১০টার দিকে মদনের গোবিন্দশ্রী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

লাকী তালুকদার গোবিন্দশ্রী বাড়ঘড়িয়া গ্রামের আব্দুল হাইয়ের মেয়ে। সে মদন সরকারি হাজি আব্দুল আজিজ খান কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিলেন।

আর আটক হ্যান্ডট্রলি চালক আনোয়ারুল হক (২২) জেলার সদর উপজেলার লক্ষ্মিগঞ্জ ইউনিয়নের ভোটের বাড়ি গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রোববার সকালে প্রতিদিনের মতো কলেজে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয় লাকী। রাস্তায় কোনো অটোরিকশা না পেয়ে হেঁটেই যাচ্ছিলেন। এ সময় হ্যান্ডট্রলিটি মদন পল্লী বিদ্যুতের খুঁটি নিয়ে খালিয়াজুরীর দিকে যাচ্ছিল। গোবিন্দশ্রী সুজন বাজারের মোড়ে যেতেই ট্রলিটি কলেজছাত্রী লাকী তালুকদারকে চাপা দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল কান্তি সরকার জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার ও ট্রলি চালককে আটক করা হয়েছে। নিহতের সুরতাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।