ঢাকা Friday, 03 May 2024

নৌকায় ভোট দেওয়ায় কালকিনিতে ভাইবোনকে কুপিয়ে জখম

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 11:14, 29 January 2024

নৌকায় ভোট দেওয়ায় কালকিনিতে ভাইবোনকে কুপিয়ে জখম

মাদারীপুরের কালকিনিতে ভাইবোনকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে। দুইজনকেই গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রোববার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় মাদারীপুরের কালকিনি উপজেলার লক্ষ্মীপুরে এ ঘটনা ঘটেছে।

আহতরা হলেন- কালকিনির লক্ষ্মীপুর ইউনিয়নের মধ্য লক্ষ্মীপুর গ্রামের মৃত জব্বার আলী সরদারের ছেলে মিরাজ সরদার (৪০) ও তার বড়বোন আমিরন বেগম (৫৫)।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, রোববার সন্ধ্যায় নিজ জমিতে কাজ শেষে বাড়ি ফিরছিলেন মিরাজ সরদার ও তার বড় বোন আমিরন বেগম। পথিমধ্যে হঠাৎ একই এলাকার শাজাহান সরদার ও তার লোকজন তাদের ওপর হামলা চালায়। এ সময় দুইজনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করা হয়। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা দ্রুত পালিয়ে যান। এসময় স্থানীয়রা দুইজনকে মাদারীপুর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে। পরে তাদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আহতের বড়ভাই রেজাউল হক সরদার বলেন, আমরা নৌকায় ভোট দিয়েছিলাম। সংসদ নির্বাচনে নৌকায় হেরে যায়। এরপর থেকে বিজয়ীদের লোকজন আমাদের উপর হুমকি দিয়ে আসছেন। পরিকল্পনা করে আমার ভাইবোনের ওপর শাজাহান ও তার লোকজন হামলা চালিয়েছে। আমি এ ঘটনার বিচার চাই।

মাদারীপুর ২৫০ শয্যা হাসপাতালের চিকিৎসক ডা. রিয়াদ মাহমুদ বলেন, আহত দুইজনের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের বড় চিহ্ন আছে। তাদের অবস্থা শঙ্কামুক্ত না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান ফকির বলেন, পূর্ব শত্রুতার জেরে এ হামলার ঘটনা ঘটেছে। উত্তেজনা থাকায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। অপরাধীদের ধরতে পুলিশের একাধিক টিম কাজ করছে।

আহত মিরাজ ও তার বড় বোন আমিরন মাদারীপুর-৩ আসনের আওয়ামী লীগের নৌকা প্রতীকের পরাজিত সংসদ সদস্য প্রার্থী ড. আবদুস সোবহান মিয়া গোলাপের সমর্থক। অন্যদিকে অভিযুক্ত শাজাহান সরদার বিজয়ী ঈগল প্রতিকের সংসদ সদস্য তাহমিনা বেগমের কর্মী।