ঢাকা Friday, 03 May 2024

নেত্রকোণা-১ আসনে নৌকা প্রতীকে লড়তে চান খোকন

নেত্রকোণা প্রতিনিধি

প্রকাশিত: 17:58, 11 October 2023

নেত্রকোণা-১ আসনে নৌকা প্রতীকে লড়তে চান খোকন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোণা-১ (দূর্গাপুর-কলমাকান্দা) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করে প্রার্থীতা জানান দিলেন মো. রফিকুজ্জামান খোকন। তিনি কলমাকান্দা উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান।

এ উপলক্ষে মঙ্গলবার (১০ অক্টোবর) কলমাকান্দা উপজেলার ডাইয়ারকান্দা বাজারে জনসংযোগ ও সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এ সময় সরকারের অভূতপূর্ব উন্নয়নের কথা সাধারন মানুষের কাছে তুলে ধরে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী নির্বাচিত করার আহ্বান জানান রফিকুজ্জামান খোকন।

খোকন বলেন, আমরা ছোট বেলায় কুপি বাতি জ্বালিয়ে পড়াশোনা করেছি, আর এখন ঘরে ঘরে বিদ্যুৎ। আমাদের এলাকায় পায়ে হাটা ব্যাতিত যোগাযোগের কোন মাধ্যম ছিলো না। আর এখন প্রত্যেকের বাড়িতে গাড়ি যায়। এর ব্যাবস্থা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, সীমান্ত এলাকায় এই অভূতপূর্ব উন্নয়ন একমাত্র শেখ হাসিনা সরকারের আমলেই সম্ভব হয়েছে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান তিনি।

সংবাদ সম্মেলনে স্থানীয় আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ জেলা-উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।