ঢাকা Saturday, 02 March 2024

সুবর্ণচরে মা-মেয়েকে সংঘবদ্ধ ধর্ষণ: পলাতক আসামি হারুণ গ্রেপ্তার

স্টার সংবাদ

প্রকাশিত: 13:25, 8 February 2024

আপডেট: 15:08, 8 February 2024

সুবর্ণচরে মা-মেয়েকে সংঘবদ্ধ ধর্ষণ: পলাতক আসামি হারুণ গ্রেপ্তার

ছবি : সংগৃহীত

নোয়াখালীর সুবর্ণচরে সিঁধ কেটে ঘরে ঢুকে মা-মেয়েকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় পলাতক আসামি মো. হারুনকে (৪২) ঢাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকালে ঢাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় এ নিয়ে এজাহারভুক্ত তিন আসামির সবাইকে গ্রেপ্তার করা হল।

গ্রেপ্তারকৃত মো. হারুন সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নের চর কাজী মোখলেছ গ্রামের মৃত বশির আহম্মদের ছেলে।

নোয়াখালী জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আসাদুজ্জামান এই তথ্য নিশ্চিত করেছেন। গ্রেপ্তার আসামিকে ঢাকা থেকে নোয়াখালী আনার পর বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।

এদিকে গ্রেপ্তার আসামিদের মধ্যে গতকাল বুধবার বিকেলে মেহেরাজ নিজের দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। ২২ ধারায় জবানবন্দি দিয়েছে ভুক্তভোগী শিশুটি। একই সঙ্গে মামলার প্রধান আসামি আবুল খায়ের মুন্সি মেম্বারের সাত দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা জয়নাল আবেদিন।

চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় আসামির স্বীকারোক্তিমূলক এবং ২২ ধারায় নির্যাতিত শিশুর জবানবন্দি রেকর্ড করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তানিয়া ইসলাম। একই সঙ্গে প্রধান আসামি আবুল খায়ের মুন্সি মেম্বারের রিমান্ডের শুনানির দিন আজ বৃহস্পতিবার ধার্য রয়েছে।

ইতিমধ্যে নির্যাতিত নারীর করা মামলার তিন আসামির সবাইকে গ্রেপ্তার করা হয়েছে। আসামিদের মধ্যে মেহেরাজ স্বীকার করেছেন, আসলে চুরির উদ্দেশ্যে নয়, মুন্সি ও হারুনের উদ্দেশ্য ছিল ওই নারীকে সংঘবদ্ধ ধর্ষণ করার।