ঢাকা Tuesday, 21 May 2024

পটুয়াখালীতে কলেজশিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: 15:25, 10 May 2024

পটুয়াখালীতে কলেজশিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ছবি : সংগৃহীত

পটুয়াখালীর কলাপাড়ায় হালিমা জান্নাত মালিহা (২৪) নামের এক কলেজশিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১০ মে) রাত ৯ টার দিকে পৌর শহরের মুসলিমপাড়া এলাকায় মামার বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

হালিমা জান্নাত মহিপুরের কাপর ব্যবসায়ী শহীদ মোল্লার মেয়ে। সে কলাপাড়া মহিলা ডিগ্রি কলেজ বিএ (পাস কোর্স) তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পাঁচ বছর আগে পার্শ্ববর্তী উপজেলার আমতলীর বাসিন্দা শাহাজাদা হাওলাদার এর ছেলে আল হাদী মোহাম্মদ আবির এর সাথে বিয়ে হয় হালিমার। লেখাপড়ার সুবাদে পৌর শহরে তার মামা মুসলিমপাড়া এলাকার বসিন্দা মহিউদ্দিন মিলন তালুকদার এর বাসায় থেকে লেখাপড়া করতো সে। বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে ওই শিক্ষার্থীর রুমের দরজা বন্ধ ছিল। এতে তার কোনো সাড়া শব্দ না পেয়ে দরজায় গিয়ে ডাকাডাকি করে স্বজনেরা। পরে সাড়া না পেয়ে পুলিশকে খবর দেন। পরে ঘটনাস্থলে এসে ফায়ার সার্ভিসের সহযোগিতায় দরজা ভেঙ্গে পুলিশ মরদেহ উদ্ধার করে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদনের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।