ঢাকা Friday, 03 May 2024

দ্বিতীয় বিয়ের চারদিনের মাথায় বৃদ্ধ খুন, ২ ছেলে পলাতক

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি

প্রকাশিত: 18:06, 20 April 2024

দ্বিতীয় বিয়ের চারদিনের মাথায় বৃদ্ধ খুন, ২ ছেলে পলাতক

শরণখোলায় দ্বিতীয় বিয়ের চারদিনের মাথায় খুন হয়েছেন মোহাম্মাদ আলী খান (৭৫) নামে বছরের এক বৃদ্ধ।

শুক্রবার (১৯ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের পশ্চিম খোন্তাকাটা গ্রামে নিজ বাড়ির সামনে খুন হন তিনি। নিহত মোহাম্মাদ আলী খান ওই গ্রামের মৃত হাসেম আলী খানের ছেলে। 

ইউপি সদস্য আসাদুজ্জামান মিলন ও নিহত মোহাম্মাদ আলী খানের ভাইয়ের ছেলে ইসমাইল হোসেন খান জানান, মোহাম্মাদ আলী খান একজন ভালো মানুষ ছিলেন। তার সঙ্গে এলাকার কারো কোনো শত্রুতা ছিল না। তার চার ছেলে ও দুই মেয়ে। বড় ছেলে মশিউর রহমান খানের কাছে তিনি বসবাস করতেন। 

স্ত্রী দীর্ঘদিন ধরে অসুস্থ থাকায় গত মঙ্গলবার (১৭ এপ্রিল) সন্ধ্যায় মোহাম্মাদ আলী খান দ্বিতীয় বিয়ে করেন। এতে তার মেজো ছেলে রফিকুল ইসলাম খান ক্ষিপ্ত হয়ে মোহাম্মাদ আলীর সঙ্গে ঝগড়া করেন। 

ইসমাইল খান বলেন, শুক্রবার রাত ৯টার দিকে চাচা মোহাম্মাদ আলী খান বাড়ির পাশে ভাড়ানির পাড় বাজারে কাজ সেরে ফেরার পথে তাকে বাড়ির সামনে কে বা কারা কুপিয়ে হত্যা করে ফেলে রেখে যায়। 

এদিকে এই ঘটনার পর থেকে মোহাম্মাদ আলী খানের মেজো ছেলে রফিকুল ও মোস্তাফিজ খানকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে জানান স্থানীয়রা। 

স্থানীয় ইউপি সদস্যসহ এলাকাবাসীর ধারণা, বাবা বিয়ে করে স্ত্রীকে ৫ কাঠা জমি লিখে দেয়ায় এমন হত্যাকাণ্ড ঘটিয়ে পালিয়েছে রফিকুল ও মোস্তাফিজ।
এ ঘটনার দিন রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন শরণখোলা, মোরেলগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এস এম আশিকুর রহমান, শরণখোলা থানার ওসি কামরুজ্জামান খান ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিন। 

শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান জানান, দ্বিতীয় বিয়ের চারদিনের মাথায় মোহাম্মাদ আলী খানকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘটনার পর থেকে নিহতের দুই ছেলে পলাতক। ধারণা করা হচ্ছে, দুই ছেলেই তাকে হত্যা করেছেন। ঘাতকদের আটকের চেষ্টা চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠানো হয়েছে।