ঢাকা Friday, 03 May 2024

স্বামীর মোটরসাইকেলের চাকায় ওড়না পেঁচিয়ে প্রাণ গেল স্ত্রীর

প্রকাশিত: 13:09, 20 April 2024

স্বামীর মোটরসাইকেলের চাকায় ওড়না পেঁচিয়ে প্রাণ গেল স্ত্রীর

স্বামীর মোটরসাইকেলের চাকায় ওড়না পেঁচিয়ে প্রাণ গেল টাঙ্গাইলের ঘাটাইলে স্বামীর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে স্ত্রী পাপিয়া বেগম নিহত হয়েছেন। আহত হয়েছেন স্বামী আনিসুর রহমান।

শুক্রবার (১৯ এপ্রিল) সকালে কালিহাতী বাসা থেকে গ্রামের বাড়ি যাওয়ার পথে ঘাটাইল উপজেলার বানিয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে সন্ধ্যায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পাপিয়ার মৃত্যু হয়। একই হাসপাতালে আহতাবস্থায় চিকিৎসা নিচ্ছেন আনিসুর। তিনি ঘাটাইলের উপজেলার সহকারি মৎস্য কর্মকর্তা। তাদের গ্রামের বাড়ি পাঞ্জেনা গ্রামে। তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

আহত সহকারী মৎস্য কর্মকর্তা আনিসুর রহমান জানান, সকালে স্ত্রী পাপিয়াকে নিয়ে কালিহাতী বাসা থেকে গ্রামের বাড়ি ঘাটাইল উপজেলার পাঞ্জেনা যাচ্ছিলেন। পথিমধ্যে বানিয়াপাড়া এলাকায় পৌঁছলে স্ত্রীর ওড়না চাকার সঙ্গে আটকে গেলে দুজনেই সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় পাপিয়ার মৃত্যু হয়।

ঘাটাইল থানার পরিদর্শক (তদন্ত) সজল খান জানান, ঘটনাটি আমরা শুনেছি। তবে পরিবারের পক্ষ থেকে পুলিশকে এ ব্যাপারে কিছু জানানো হয়নি।