ঢাকা Friday, 03 May 2024

নরসিংদীতে নগদের ২ এজেন্টকে গুলি, ৬০ লাখ টাকা ছিনতাই

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 13:38, 4 April 2024

নরসিংদীতে নগদের ২ এজেন্টকে গুলি, ৬০ লাখ টাকা ছিনতাই

ছবি : সংগৃহীত

নরসিংদীর রায়পুরায় নগদের ২ এজেন্টকে গুলি করে প্রায় ৬০ লাখ টাকা ছিনতাই করে নিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকালে নরসিংদী হেমন্দ্র সাহার মোড় থেকে রায়পুরা যাওয়ার পথে মির্জানগর ইউনিয়নের ১০ নম্বর ব্রিজের নিচে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন- পলাশ উপজেলার ইছাখালী গ্রামের মৃত আমির চাঁন মিয়ার ছেলে মো. শাহিন মিয়া ও একই উপজেলার চরনগরদী গ্রামের রশিদ পাঠানের ছেলে দেলোয়ার হোসেন। ঘটনার সময় দেলোয়ার হোসেন মোটরসাইকেল চালাচ্ছিলেন।

জানা গেছে, নগদের দুই এজেন্ট ৬০ লাখ টাকা নিয়ে নরসিংদীর হেড অফিসে যাচ্ছিলেন। নরসিংদীর রায়পুরারা এলাকায় পৌঁছালে ছিনতাইকারীরা তাদের গতিরোধ করে। এরপর গুলি করে তাদের কাছ থেকে ৬০ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়। আহত নগদের দুই কর্মীকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে নরসিংদীর সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে ঢাকায় স্থানান্তর করা হয়।

নগদের নরসিংদী শাখার ডিস্ট্রিবিউটর শহিদ মিয়া জানান, সকাল সাড়ে ৯টার দিকে নগদের নরসিংদী শাখা থেকে রায়পুরা শাখায় টাকা নিয়ে যাওয়ার সময় নরসিংদী-রায়পুরা আঞ্চলিক সড়কের মির্জানগর ইউনিয়নের ১০ নং ব্রিজ সংলগ্ন শিমুল তুলা গাছের নিচে পৌঁছালে দুর্বৃত্তরা নগদের দুই কর্মীর মোটরসাইকেল রোধ করে। এসময় তারা দেলোয়ারের পেটে ও শাহিনের হাতে গুলি করে প্রায় ৬০ লাখ টাকা ভর্তি ব্যাগটি ছিনিয়ে নিয়ে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসে।

নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. নুসরাত শারমীন জানান, দুইজনকেই গুলিবিদ্ধ অবস্থায় আনা হলে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে তাদের সহকর্মীদের পরামর্শ দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ বলেন, ধারণা করা হচ্ছে, নরসিংদীর হেমেন্দ্রসাহার মোড় নগদ অফিস থেকে বের হওয়ার পরই তাদের লক্ষ্য করছিল ছিনতাইকারী চক্রটি। হাসনাবাদ এলাকা অতিক্রম করার সময় তাদের গতিরোধ করে ছিনতাইকারীরা গুলি ছোঁড়ে। এ সময় তাদের কাছ থেকে আনুমানিক ৬০ লাখ টাকা ছিনিয়ে নিয়ে মোটরসাইকেলে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

নগদ কর্তৃপক্ষের অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ কাজ করছে বলে জানান ওসি সাফায়েত হোসেন।