ঢাকা Saturday, 04 May 2024

মেহেরপুরে ট্রাকের চাপায় দুই বাইসাইকেল আরোহী নিহত 

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত: 13:09, 1 April 2024

মেহেরপুরে ট্রাকের চাপায় দুই বাইসাইকেল আরোহী নিহত 

মেহেরপুরে সিমেন্ট বোঝায় ট্রাকের চাপায় দুই বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রাকচালক বাবুল আলীকে (৩৭) আটক করেছে পুলিশ।

সোমবার (১ এপ্রিল) সকাল সাড়ে আটটার দিকে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের চাঁদবিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে হাসান আলী (২১) নামের একজনের পরিচয় নিশ্চিত করেছে পুলিশ। অপর একজনের নাম-ঠিকানা এখন পর্যন্ত শনাক্ত করতে পারেনি পুলিশ।

নিহত হাসান সদর উপজেলার চাঁদবিল গ্রামের লিটন আলীর ছেলে। সে অনার্স চতুর্থ বর্ষের ছাত্র।  

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে দুই যুবক বাইসাইকেল নিয়ে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের চাঁদবিল গ্রাম থেকে মেহেরপুরের দিকে আসছিলেন। এ সময় ফ্রেস কোম্পানির সিমেন্ট বোঝায় একটি ট্রাক মেহেরপুরের দিকে আসছিল। ট্রাকটি চাঁদবিল এলাকায় একটি তেলপাম্পের আগে নিয়ন্ত্রণ হারিয়ে ওই দুই বাইসাইকের আরোহীকে চাপা দেয়। ট্রাকের চালক দুর্ঘটনার আগে ঘুমন্ত অবস্থায় ছিলেন। এতে ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয়। দুর্ঘটনার অন্যতম কারণ চালকের ঘুমিয়ে যাওয়া। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশের দু’টি দল ঘটনাস্থালে আসে। সেখান থেকে ট্রাকচালক বাবুলকে আটক করে পুলিশ। পরে ফায়ার সার্ভিস কর্মীরা মরদেহ উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। 
 
অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল করিম জানান,  ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ওই দুই বাইসাইকের আরোহীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন তারা। এ ঘটনায় মরদেহের ময়নাতদন্ত শেষে সড়ক পরিবহন আইনে মামলার প্রস্তুতি চলছে।