ঢাকা Friday, 03 May 2024

কলমাকান্দাকে স্মার্ট উপজেলা তৈরিতে ভূমিকা রাখতে চান রুনা আক্তার

নেত্রকোণা প্রতিনিধি

প্রকাশিত: 19:14, 23 January 2024

কলমাকান্দাকে স্মার্ট উপজেলা তৈরিতে ভূমিকা রাখতে চান রুনা আক্তার

নেত্রকোণা জেলার কলমাকান্দাকে একটি আধুনিক ও স্মার্ট উপজেলা করতে ভূমিকা রাখতে উপজেলা পরিষদ নির্বাচনে ‘মহিলা ভাইস চেয়ারম্যান’ পদ প্রার্থী হচ্ছেন মোছা: রুনা আক্তার। ইতোমধ্যেই নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের সাধরণ মানুষের কাছে নিজের প্রার্থীতার কথা জানান দিয়েছেন তিনি।

রুনা আক্তার কলমাকান্দা উপজেলার প্রথম ও একমাত্র অনলাইন নিউজ পোর্টাল ‘কলমাকান্দা২৪.কম’র নির্বাহী সম্পাদকের দায়িত্ব পালন করছেন। একজন গণমাধ্যমকর্মী হিসেবে ইতিমধ্যেই সমাজের সকল পর্যায়ের মানুষের সঙ্গে তিনি প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে কাজ করে চলেছেন। এরই ধারাবাহিকতায় এবার জনপ্রতিনিধি হয়ে সরাসরি মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি।

এ বিষয়ে রুনা আক্তার বলেন, ‘তরুণরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ’। এরই অংশ হিসেবে কলমাকান্দাকেও একটি আধুনিক ও স্মার্ট উপজেলা করতে ভূমিকা রাখতে চাই। সেজন্য আসন্ন কলমাকান্দা উপজেলা পরিষদ নির্বাচনে ‘মহিলা ভাইস চেয়ারম্যান’ পদে প্রার্থী হওয়ার পরিকল্পনা রয়েছে। 

রুনা আক্তার আরো বলেন, বর্তমান সময়ে সকল স্থানে শিক্ষিত তরুণরা মূল্যায়িত হচ্ছে। তরুণ নেতৃত্বই পাল্টে দিচ্ছে সমাজের অসঙ্গতি, আনছে আমূল পরিবর্তন। ভোটের মালিক জনগণ। আমার এই পদে আরো যারা প্রার্থী হবেন- তাদের মধ্যে জনগণ যাকে যোগ্য মনে করবেন তাকেই ভোট দিয়ে নির্বাচিত করবেন। আমি সকলের দোয়া, সমর্থন ও সহযোগীতা প্রত্যাশা করছি।

উল্লেখ্য, মোছা: রুনা আক্তার উপজেলার কৈলাটি ইউনিয়নের সাখুয়া ইন্দ্রপুর গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে ও কলমাকান্দা পশ্চিম বাজার অটোস্ট্যান্ড এলাকার সংবাদিক সাংবাদিক এসএম শামীমের সহধর্মিণী।