ঢাকা Saturday, 04 May 2024

আদালতের তিনতলা থেকে ফেলে দিলেন স্ত্রীকে, ঝাঁপ দিলেন স্বামীও

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 19:59, 15 January 2024

আদালতের তিনতলা থেকে ফেলে দিলেন স্ত্রীকে, ঝাঁপ দিলেন স্বামীও

মেহেরপুরের নারী ও শিশু নির্যাতন দমন আদালতের তিনতলার বারান্দা থেকে স্ত্রীকে ফেলে দিয়ে ঝাঁপ দিয়েছেন স্বামীও। এতে দুজনই নিচে কংক্রিট ব্যাটমিন্টন কোর্টের ওপর পড়ে গুরুতর আহত হয়েছেন।  

সে সময় কোর্ট চত্বরে অবস্থানরত লোকজন ফায়ার সার্ভিসে খবর দেন। ফায়ার সার্ভিসের সদস্যরা ও কোর্ট চত্বরে অবস্থানরত লোকজন স্বামী-স্ত্রীকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেন। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন, স্বামীর অবস্থা আশঙ্কাজনক।

সোমবার (১৫ জানুয়ারি) দুপুরে মেহেরপুরে আদালত চত্বরে এই ঘটনা ঘটে। 

জানা গেছে, মেহেরপুরের গাংনী উপজেলার সওড়াতলা গ্রামের আবুল কাশেমের ছেলে মামুনুর রশিদ ও পাশের তেঁতুলবাড়িয়া গ্রামের ফরিদুল ইসলামের মেয়ে সিমা আক্তারের প্রায় এক যুগ আগে বিয়ে হয়। বিয়ের পর থেকেই সিমাকে যৌতুকের জন্য চাপ দিচ্ছিলেন মামুনুর। কখনো কখনো শারীরিক নির্যাতনও করতেন। একপর্যায়ে সিমা যৌতুক আইনে আদালতে মামলা করেন।

সোমবার মামলায় হাজিরা দিতে আসে উভয়পক্ষ। মামলার বাদী, আসামি ও তাদের অভিভাবকরা আদালত ভবনের তিনতলার এজলাসের সামনে বারান্দায় অবস্থান করছিলেন। একপর্যায়ে সিমাকে জাপটে ধরে তিনতলা থেকে নিচে ফেলে দিয়ে সঙ্গে সঙ্গে নিজেও ঝাঁপ দেন মামুনুর। 

সিমা বলেন, হঠাৎ করেই মামুন এসে আমাকে জাপটে ধরে নিচে ফেলে দেয়। পাশে থাকা অনেকেই সেটা দেখেছেন। সে আমাকে হত্যার উদ্দেশ্যেই নিচে ফেলে দেয়।

এদিকে হাসপাতালের বেডে চিকিৎসাধীন মুমূর্ষু মামুনুরের কোনো বক্তব্য পাওয়া যায়নি।