ঢাকা Saturday, 15 June 2024

১০ দিনে জওয়ানের আয় ১০২৮ কোটি টাকা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 15:31, 17 September 2023

আপডেট: 15:32, 17 September 2023

১০ দিনে জওয়ানের আয় ১০২৮ কোটি টাকা

ফাইল ছবি

মুক্তির পর থেকেই একের পর এক রেকর্ড করে যাচ্ছে বলিউড বাদশাহ শাহরুখ খান অভিনীত ‘জওয়ান সিনেমা। গত ৭ সেপ্টেম্বর ভারতের সাড়ে ৫ হাজার ও বিশ্বের অন্যান্য দেশের সাড়ে ৪ হাজার পর্দায় মুক্তি পেয়েছে অ্যাটলি কুমার পরিচালিত সিনেমাটি। মুক্তির প্রথম দিনে সবচেয়ে বেশি আয় করা হিন্দি সিনেমার তালিকায় সবার শীর্ষে রয়েছে এই সিনেমা।

বলি মুভি রিভিউজ জানিয়েছে, মুক্তির প্রথম দিনে ভারতে ‘জওয়ান আয় করেছিল ৭৫ কোটি রুপি। বিশ্বব্যাপী ছিল ১২৯.৬ কোটি রুপি। তারপর থেকেই বক্স অফিসে সিনেমাটির জয়রথ চলছে। গত শুক্রবার (১৫ সেপ্টেম্বর) ভারতে আয় করে ১৯.১ কোটি রুপি। এটি ছিল সিনেমাটির সবচেয়ে কম আয়। কিন্তু শনিবার (১৬ সেপ্টেম্বর) এ চিত্র বদলে যায়।

অর্থাৎ দশম দিনে শুধু ভারতে আয় করে ৩৪ কোটি রুপি। এর মধ্যে দিয়ে ভারতে সিনেমাটির আয় দাঁড়িয়েছে ৪৪২ কোটি রুপি। আর ১০ দিনে বিশ্বব্যাপী মোট আয় দাঁড়িয়েছে ৭৮০ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় ১ হাজার ২৮ কোটি ৫৭ লাখ টাকার বেশি।

জওয়ান সিনেমায় শাহরুখের বিপরীতে অভিনয় করেছেন দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। এছাড়াও অভিনয় করেছেন- সানায়া মালহোত্রা, যোগী বাবু। একটি বিশেষ চরিত্র রূপায়ন করেছেন প্রিয়ামণি। হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু ভাষায় মুক্তি পেয়েছে সিনেমাটি।