ঢাকা Sunday, 26 May 2024

বঙ্গবন্ধু দেশ স্বাধীন করেছেন, শেখ হাসিনা বিশ্বে মর্যাদার স্থান দিয়েছেন  : সেলিম

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি

প্রকাশিত: 19:48, 18 September 2023

আপডেট: 19:49, 18 September 2023

বঙ্গবন্ধু দেশ স্বাধীন করেছেন, শেখ হাসিনা বিশ্বে মর্যাদার স্থান দিয়েছেন  : সেলিম

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেছেন, বঙ্গবন্ধু এদেশ স্বাধীন না করলে কেউ ভালো কিছু করতে পারত না। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশ স্বাধীন করে গেছেন। তাঁরই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের কাছে মর্যাদার স্থান দিয়েছেন। 

সোমবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে চাঁদপুরের কচুয়া উপজেলার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ মিলনায়তনে ৭নং সদর দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ড. সেলিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য যা যা করা দরকার তা-ই করে যাচ্ছেন। তিনি এদেশের মানুষের অধিকার প্রতিষ্ঠা করেছেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁরই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের জাতীয় স্বার্থের জন্য কাজ করেছেন। 
তিনি বলেন, বিএনপি ক্ষমতায় আসতে বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে। তারা ষড়যন্ত্রে লিপ্ত। বিএনপি বিদেশি দূতাবাসের কাছে বারবার ধরনা দিয়ে ব্যর্থ হয়েছে। এদেশের মানুষ বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় না। 

ড. সেলিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল অপশক্তি ও ষড়যন্ত্র নস্যাৎ করছেন। ভবিষ্যতেও তাদের (বিএনপি) স্বৈরাচারী ষড়যন্ত্র মোকাবিলা করে যাবেন জননেত্রী শেখ হাসিনা। দেশের উন্নয়ন ও মানুষের অধিকার প্রতিষ্ঠায় শেখ হাসিনার আরো ক্ষমতায় থাকা প্রয়োজন।

চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের উপ-ধর্মবিষয়ক সম্পাদক আবদুল মোতালেবের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা আব্দুস সালামের পরিচালনায় সভায় আরো বক্তব্য রাখেন চাঁদপুর  জেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, ইউপি চেয়ারম্যান ইসহাক সিকদার প্রমুখ।