ঢাকা Saturday, 27 July 2024

বিএনপিকে রাজপথেই মোকাবিলা করা হবে : এনামুল হক শামীম

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 19:12, 16 September 2023

বিএনপিকে রাজপথেই মোকাবিলা করা হবে : এনামুল হক শামীম

পানিসম্পদ উপ-মন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, আগুনসন্ত্রাসীদের দল বিএনপিকে রাজপথে মোকাবিলা করা হবে। আগামী নির্বাচনের জন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে নির্বাচনের প্রস্তুতি নিতে হবে। 

তিনি বলেন, বিএনপি-জামায়াত আবারো দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করতে চায়। বিএনপি-জামায়াত যে জায়গায় সন্ত্রাস করবে সেই জায়গায়ই মোকাবিলা করা হবে।

শনিবার (১৬ সেপ্টেম্বর) শরীয়তপুরের নড়িয়া উপজেলার পন্ডিতসার উচ্চ বিদ্যালয় মাঠে ডিঙ্গামানিক ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

এনামুল হক শামীম বলেন, এই সরকারের অধীনেই নির্বাচন করতে হবে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। শেখ হাসিনাই প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করবেন। সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন হবে। উন্নয়ন এগিয়ে নিতে বাংলাদেশের মানুষ আবারো আওয়ামী লীগকে ভোট দেবে।

বিএনপির উদ্দেশে তিনি বলেন, আপনাদের যদি জনগণের ওপর আস্থা থাকে আসুন, নির্বাচনে অংশ নিন। নির্বাচনে অংশ নিয়ে আপনাদের জনপ্রিয়তা যাচাই করুন। কিন্তু নির্বাচনে তারা (বিএনপি) যাবে না। বিএনপি-জামায়াত অশুভ শক্তি আসলে নির্বাচন চায় না। তারা জানে, জনগণ কখনো তাদের ক্ষমতায় আনবে না।

ডিঙ্গামানিক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান শিকদারের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও  প্রযুক্তিবিষয়ক উপ-কমিটির সদস্য জহির সিকদার, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী প্রমুখ।