ঢাকা বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩

Star Sangbad || স্টার সংবাদ

নির্বাচন বানচাল করতে গেলে রাজপথে মোকাবিলা করব : মায়া

মতলব (চাঁদপুর) প্রতিনিধি

প্রকাশিত: ১৯:০৮, ২২ জানুয়ারি ২০২৩

নির্বাচন বানচাল করতে গেলে রাজপথে মোকাবিলা করব : মায়া

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, বিএনপি গণতন্ত্রে বিশ্বাস করে না বলেই নির্বাচনে আসতে চায় না। দেশে নৈরাজ্য সৃষ্টি করে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যেতে চায়। 

তিনি আরো বলেন, নির্বাচন (দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন) বানচাল করতে গেলে, সে যত বড় দলই হোক কিংবা যে-ই হোক, তাকে আমরা রাজপথে মোকাবিলা করব। এটাই আমাদের অঙ্গীকার। 

রোববার (২২ জানুয়ারি) দুপুরে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুরে আলী ভিলা মিলনায়তনে নিজ অর্থায়নে অসহায়, দুস্থ ও দরিদ্রদের মধ্যে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আওয়ামী লীগের এই প্রভাবশালী নেতা।

এদিন চাঁদপুর-২ নির্বাচনী আসনের মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলার ২২টি ইউনিয়ন, দুটি পৌরসভা ও দুটি উপজেলার চরাঞ্চলের দুস্থ-অসহায় মানুষের মধ্যে প্রায় ৪ হাজার কম্বল বিতরণ করা হয়। এসব কম্বলের একটি অংশ নিজ হাতে বিতরণ করেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। বাকিগুলো উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক এবং চেয়ারম্যানদের মাধ্যমে বিতরণ করা হয়।  

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের শীতার্ত মানুষের পাশে রয়েছে। প্রতিটি এলাকায় দরিদ্রদের মধ্যে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। শীতে মানুষ যেন কষ্ট না পায় সেজন্য প্রধানমন্ত্রীর নেতৃত্বে বর্তমান সরকার সব ধরনের পদক্ষেপ গ্রহণ করেছে। এ সময় তিনি হতদরিদ্র মানুষের কষ্ট লাগবে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসার আহ্বান জানান।

তিনি বলেন, এদেশের মানুষের সুখ ও সমৃদ্ধির জন্য প্রধধানমন্ত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। শীত কিংবা বর্ষা যেকোনো ঋতুতে সৃষ্ট সমস্যায় সরকার সবসময় জনগণের পাশে রয়েছে। আওয়ামী লীগ সরকার জনগণের সরকার।

এই বীর মুক্তিযোদ্ধা আরো বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দেশ ও জনগণের কল্যাণ নিশ্চিত হয়। ডিজিটাল বাংলাদেশ থেকে আমরা এখন স্মার্ট বাংলাদেশে প্রবেশ করছি। দেশের প্রত্যেক গ্রামকে শহরে রূপান্তর করা হয়েছে। এখন গ্রামে বসে শহরের সব সুযোগ-সুবিধা পাওয়া যাচ্ছে।

তিনি বলেন, দেশের উন্নয়নে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়ন করতে হলে স্বাধীনতার পক্ষের সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। 

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম আরো বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে স্বাধীনতাবিরোধীরা এখন বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা দেশে নৈরাজ্য ও বিশৃঙ্খলা সৃষ্টি করে ঘোলা পানিতে মাছ শিকারের পাঁয়তারা করছে। কিন্তু বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিকও বেঁচে থাকতে ষড়যন্ত্রকারীদের কোনো ষড়যন্ত্র সফল হতে দেবে না।

এ সময় উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুছ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সুবর্ণা চৌধুরী বিনা, মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা পারভীন চৌধুরী রিনা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, যুগ্ম-সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাজি মনির হোসেন বেপারী, সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, উপজেলার ফতেপুর পূর্ব ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, মতলব উত্তর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মো. জাকির খান, বিশিষ্ট ব্যবসায়ী লায়ন ইকবাল হোসেন জুয়েল চৌধুরী, আওয়ামী লীগ নেতা বোরহান উদ্দিন মিয়া, উপজেলা যুবলীগের সদস্য হাসান মোর্শেদ আহার চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী হাফিজল তপাদার, সাবেক ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, কলাকান্দা ইউপি চেয়ারম্যান আ. ছোবহান সরকার সুভা, জহিরাবাদ ইউপি চেয়ারম্যান সেলিম গাজী, মতলব উত্তর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সিরাজুল ইসলাম ডাবলু, ছেংগারচর পৌরসভার সাবেক প্যানেল মেয়র আলহাজ রুহুল আমিন মোল্লা, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শামীম প্রধান, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মিনহাজ উদ্দিন খান, সাবেক যুগ্ম-আহবায়ক তামজিদ সরকার রিয়াদ, কামরুল ইসলাম মামুন, উপজেলা মৎস্যজীবী লীগের নবনির্বাচিত সভাপতি নইমুল হাসান লাভলু, সাধারণ সম্পাদক মো. শাহিন চৌধুরী, ছেংগারচর পৌর মৎস্যজীবী লীগের নবনির্বাচিত সভাপতি মো. হোসেন জনি সরকার, সাধারণ সম্পাদক মঞ্জুর আলম, মতলব উত্তর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভীন শরীফ, সাধারণ সম্পাদক লাভলী চৌধুরী, উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক আকলিমা আক্তার, মতলব দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আছমা আক্তার আঁখি, ছেংগারচর পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি মিল্লাতুনেছা মিলি, সাধারণ সম্পাদক  শিউলী আক্তার, যুবলীগ নেতা আসাদ মিয়া, উপজেলা ছাত্রলীগের আহবায়ক শরীফ প্রধান, ১নং সদস্য সদরুল আমিন, ছেংগাচর সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি হারুন অর রশিদ, বর্তমান কমিটির আহবায়ক মনির হোসেনসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মৎস্যজীবী লীগ এবং অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।