ঢাকা Saturday, 27 July 2024

গ্রিসে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবক নিহত

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: 11:44, 12 February 2024

আপডেট: 14:37, 12 February 2024

গ্রিসে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবক নিহত

গ্রিসের রাজধানী এথেন্সে সড়ক দুর্ঘটনায় সজীব খান (২২) নামের এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আরো এক বাংলাদেশি যুবক আহত হয়েছেন।

শনিবার (১০ ফেব্রুয়ারি) স্থানীয় সময় রাতে এথেন্সের মেতারসুগিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রোববার (১১ ফেব্রুয়ারি) তার মৃত্যুর খবর জানাজানি হয়।

নিহত সজীব খান ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ধানতলিয়া এলাকার মাফুজ খানের ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন মুন্সিগঞ্জের ফাহিম হোসেন। সজীব আইল্যান্ডের রেস্টুরেন্টে সিজনাল কর্মী হিসেবে কাজ করতো।

জানা গেছে, শনিবার রাতে মাংস কিনতে তার বন্ধু ফাইমকে নিয়ে মাংস কেনার জন্য ওমোনিয়া এলাকার উদ্দেশে মোটরসাইকেল নিয়ে বের হন সজিব। পথিমধ্যে এথেন্সের কেন্দ্র মেতারসুগিয়া এলাকায় দুর্ঘটনা ঘটে। ট্রাফিক সিগনালে এ ঘটনাটি ঘটেছে। রেড সিগনাল অমান্য করে যেতে চাইলে অন্যদিকে গ্রিন সিগনাল থেকে আসা একটি প্রাইভেট কার মোটরসাইকেলে ধাক্কা দিলে দুমড়ে মুছড়ে রাস্তার পাশে ছিঁটকে পড়ে সজীব খান ও তার বন্ধু ফাহিম। এতে ঘটনাস্থলেই সজিব মারা যান। অপর আহত ফাহিম এথেন্সের একটি হাসপাতালে চিকিৎসাধীন।

আইনি সকল প্রক্রিয়া শেষ হলে যত দ্রুত সম্ভব তার মরদেহ বাংলাদেশ পাঠানোর কথা জানিয়েছেন এথেন্সস্থ বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব (শ্রম) বিশ্বজিৎ কুমার পাল।