ঢাকা Tuesday, 18 June 2024

দুই বছরের ছোট জাহিরকে বিয়ে করছেন সোনাক্ষী

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 18:38, 10 June 2024

আপডেট: 19:33, 10 June 2024

দুই বছরের ছোট জাহিরকে বিয়ে করছেন সোনাক্ষী

ফাইল ছবি

বলিপাড়ায় ফের বাজতে চলছে বিয়ের সানাই। এবার বিয়ের পিঁড়িতে বসছেন ‘হীরামান্ডি’ তারকা সোনাক্ষী সিনহা। তার বাবা তৃণমূল কংগ্রেসের সাংসদ শত্রুঘ্ন সিনহা। পশ্চিমবঙ্গের আসানসোল লোকসভা কেন্দ্র থেকে তিনি তৃণমূল কংগ্রেসের টিকিটে জয়ী হয়েছেন তিনি।

কয়েকদিন আগে কপিল শর্মার শো-তে সোনাক্ষী সিনহা কথা বলেন নিজের বিয়ে নিয়ে। টাইমস নাউ-এর প্রতিবেদন অনুসারে, সোনাক্ষী সিনহা নিজের ২ বছরের ছোট প্রেমিক জাহির ইকবালকে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। আগামী ২৩ জুন তাদের বিয়ের দিনও ঠিক হয়েছে। বিয়ের অনুষ্ঠান হবে শবো হটস্পট-এ। জানা গেছে, দুই বছর ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন সোনাক্ষী ও জাহির ইকবাল।

প্রতিবেদনে বলা হয়, বিশাল জাঁক জমক করে বিয়ের অনুষ্ঠান করছেন না তারা। বিয়ে করছেন একেবারে ঘরোয়া ভাবে। পরিবারের লোকেরা এবং ঘনিষ্ঠ আত্মীয় সজ্জন বন্ধু-বান্ধবরাই কেবল থাকবেন সেই বিয়ের অনুষ্ঠানে। তবে এই নিয়ে প্রকাশ্যে কেউ কোনও কথা বলতে চাইছেন না। এমনকী সোনাক্ষী নিজেও কথা বলতে চাইছেন না বিয়ে নিয়ে।

জাহির নিজেও অভিনেতা। ‘নোটবুক’, ‘ডাবল এক্সএল’, ‘ব্লকবাস্টার’-এর মতো ছবিতে দেখা গেছে তাকে।

ভারতীয় গণমাধ্যমের রিপোর্ট অনুসারে, ২ বছর ধরে সম্পর্কে রয়েছে সোনাক্ষী ও জাহির ইকবাল। যদিও তাদের সম্পর্কে কথা খুব বেশিদিন চাপা রাখতে পারেননি সোনাক্ষী ও জাহির। বলিউডের বহু অনুষ্ঠানেই একসঙ্গে দেখা গেছে তাদের। কখনও হাতে হাত ধরে সিনেমা দেখতে গিয়েছেন, কখনও বা ডিনার ডেটে।

সোনাক্ষী-জাহিরের প্রেম গণমাধ্যমেও উঠে এসেছে বহুবার। যদিও শত্রুঘ্ন কন্যা প্রেমের বিষয়ে মুখ খোলেননি। জাহির ইকবার বয়সে সোনাক্ষীর থেকে ২ বছরের ছোট। উইকিপিডিয়া বলছে. সোনাক্ষীর বয়স ৩৭, আর জাহিরের ৩৫।

সোনাক্ষীর আগেও দুটি সম্পর্কে জড়িয়েছেন জাহির। প্রথমে দীক্ষা শেঠের সঙ্গে তার নাম জড়িয়েছিল। তবে সে সম্পর্ক বেশিদিন টেকেনি। তারপরে আবার সানা সইদের সঙ্গেও সম্পর্কে জড়ান জাহির। তবে সেটাও টেকেনি বেশিদিন। তারপরেই সোনাক্ষীর সঙ্গে প্রেম এবং বিয়ের খবর। যদিও সোনাক্ষী এবং জাহির দুজনের কেউই নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কিছু বলেননি।

জানা গেছে, আগামী ২২ জুন হবে বিয়ের আসন অনুষ্ঠান। আর রিসেপশন হবে ২৩ জুন। সালমান খানের একটি পার্টিতে সোনাক্ষীর সঙ্গে দেখা হয়েছিল জাহির ইকবালের। সেখান থেকেই আলাপ পরিচয়। তারপরে ধীরে ধীরে কথা বার্তা শুরু। ২০২২ সালে ডবল এক্সএল ছবিতে তারা একসঙ্গে কাজও করেন। সেই ছবির সেট থেকেই শুরু প্রেম।