ঢাকা Saturday, 15 June 2024

এবার সিনেমায় গান গাইলেন স্বস্তিকা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 11:11, 25 May 2024

এবার সিনেমায় গান গাইলেন স্বস্তিকা

নায়িকা হিসেবে বহু চরিত্র দর্শকদের উপহার দিয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। বলিষ্ঠ অভিনয়ে বারবার দর্শকদের মুগ্ধ করেছেন। এবার নাকি গায়িকা বনে যাচ্ছেন এই অভিনেত্রী। টিনসেল টাউনে গুঞ্জন চলছে, এই প্রথমবার বাংলা সিনেমায় গান গাইবেন স্বস্তিকা। তাও আবার রবীন্দ্রসংগীত।

অরিন্দম ভট্টাচার্য পরিচালিত ‘দুর্গাপুর জংশন’ সিনেমায় প্লেব্যাক করতে চলছেন স্বস্তিকা। অভিনেত্রীর কণ্ঠে নাকি ‘আজি ঝড়ের রাতে তোমার অভিসার…’ গানটি শোনা যাবে। স্বস্তিকা অভিনীত চরিত্রে কোনও অতীতের স্মৃতির সঙ্গে এই গান যুক্ত। চূড়ান্ত আবেগের এক মুহূর্তে গানটি শোনা যাবে বলে জানা যায়।

শিল্পশহর দুর্গাপুরের কিছু রহস্যজনক ঘটনা ঘটে, হয় একের পর এক খুন। এই খুনের কিনারা করতে মরিয়া এক সাংবাদিক। জানা গিয়েছে, এই সাংবাদিকের চরিত্রেই ‘দুর্গাপুর জংশন’ সিনেমায় অভিনয় করছেন স্বস্তিকা। সিনেমায় কখনও গান না গাইলেও গানের প্রতি স্বস্তিকার ভালোবাসা ছোটবেলা থেকে। বাবা সন্তু মুখার্জির সঙ্গে মিলে রবীন্দ্রসংগীতও গেয়েছেন তিনি। তাই পরিচালকের প্রস্তাব পেয়েই নাকি রাজি হয়ে যান অভিনেত্রী।

চলতি মাসের শেষেই গানটি রেকর্ড করবেন স্বস্তিকা। তার সঙ্গেই আবার গান রেকর্ড করবেন ইমন চক্রবর্তী। অভিনেত্রী ছাড়াও ‘দুর্গাপুর জংশন’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বিক্রম চট্টোপাধ্যায়। সিনেমায় রাফ অ্যান্ড পুলিশ অফিসার হয়েছেন অভিনেতা। স্বস্তিকার সঙ্গী হিসেবেই নাকি তাকে দেখা যাবে। এছাড়াও সিনেমাতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন একাবলী খান্না, রাজদীপ সরকার, প্রদীপ ধর। 

উল্লেখ্য, এর আগে ‘শিবপুর’ সিনেমাটি তৈরি করেছিলেন অরিন্দম। সেই সিনেমাতে স্বস্তিকার সঙ্গে দেখা গিয়েছিল পরমব্রত চট্টোপাধ্যায়কে। গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন মমতা শঙ্কর।